টাইমলাইনবিনোদন

সোনুকে দেখতে খালি পায়ে হেঁটে হায়দ্রাবাদ থেকে মুম্বই এল কিশোর! আপ্লুত অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: করোনা পরিস্থিতিতে অক্লান্ত পরিশ্রম করে গোটা দেশবাসীর সাহায‍্যে অবতীর্ণ হয়েছিলেন অভিনেতা সোনু সূদ (sonu sood)। গত বছর লকডাউনের শুরু থেকেই অসহায় মানুষের জন‍্য রাস্তায় নেমে সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। লকডাউন শেষ হয়ে গেলেও সোনুর কাজ এখনো বন্ধ হয়নি।

পরিবর্তে মানুষও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতাকে। বিভিন্ন ভাবে সোনুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা। এবার এক কিশোরের কীর্তিতে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন সোনু। অভিনেতাকে শুধুমাত্র চোখের দেখা দেখার জন‍্য হায়দ্রাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে এসেছে বেঙ্কটেশ নামে ওই কিশোর। হাতে একটি প্ল‍্যাকার্ড যাতে লেখা, ‘দ‍্য রিয়েল হিরো’ এবং ‘হায়দ্রাবাদ থেকে মুম্বই’।


নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন সোনু। কিশোরের কাঁধে হাত রেখে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে সোনু লিখেছেন, ‘বেঙ্কটেশ, এই ছেলেটি হায়দ্রাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে এসেছে আমার সঙ্গে দেখা করার জন‍্য। আমি ওর জন‍্য গাড়ির ব‍্যবস্থা করেছিলাম, তাও। ও সত‍্যিই অনুপ্রেরণাদায়ক, আমি আপ্লুত।’ পুনশ্চ দিয়ে সোনু আরো লিখেছেন, তিনি কাউকেই এত কষ্ট করার জন‍্য উৎসাহিত করতে চান না।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও দারুন ভাইরাল হয়। নিজের মুম্বই এর অ্যাপার্টমেন্টে বাসিন্দাদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সোনু। অ্যাপার্টমেন্টের গেটের সামনে দাঁড়িয়ে বাসিন্দাদের সুখ দুঃখের কথা শুনতে দেখা যায় তাঁকে।

তখনি এক মহিলা এসে সোনুর হাতে একটি রাখি পরিয়ে দেন। ওই মহিলাকে বলতে শোনা যায়, সোনু তাঁর দাদার মতো। অভিনেতার পা ছুঁয়ে প্রণামও করতে যান তিনি‌ কিন্তু সঙ্গে সঙ্গে তাঁকে বাধা দিয়ে হাত জোড় করে নমস্কার করেন সোনু। এই ভিডিওটি বেশ ভাইরাল হয় নেটদুনিয়ায়।

সম্প্রতি সোনু জানিয়েছেন, ১৬টির বেশি রাজ‍্যে অক্সিজেন প্ল‍্যান্ট বসাতে চলেছেন তিনি। হাসপাতালের পাশেই বসানো হবে প্ল‍্যান্টগুলি। সেইসঙ্গে ১৫০ থেকে ২০০ বেডের হাসপাতাল তৈরি করার কথাও বলেছেন সোনু। প্রত‍্যন্ত অঞ্চলের অনেক রোগীরই শহরের হাসপাতালে আসার আগেই মৃত‍্যু হয়। অক্সিজেন প্ল‍্যান্ট ও হাসপাতাল তৈরি করার পর আর এমন পরিস্থিতি হবে না বলেই আশা করছেন সোনু।

Related Articles

Back to top button