fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ফ্ল্যাট প্রতারণার জন্য ধোনির বিরুদ্ধে এফআইআর দায়ের করল হাজারের বেশি ক্রেতা।

প্রাপ্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নামে এফআইআর করা হল। ধোনির নামে এফআইআর করল ‘আম্রপালি গ্রূপের’ ফ্ল্যাট কিনে প্রতারিত হওয়া ক্রেতারা। প্রাপ্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ছিলেন ‘আম্রপালি গ্রূপের’ ব্র্যান্ড আব্যাস্টার। ক্রেতাদের দাবি ফ্ল্যাট কেনার সময় তারা ধোনিকে দেখেই ভরসা পেয়েছিলেন। যেহেতু ধোনি এই সংস্থার ব্র্যান্ড আব্যাস্টার ছিলেন তাই কোম্পানির সমস্ত কুকীর্তির দায় ভার ধোনির উপরও থাকছে। অনেক ক্রেতা দাবি করেছেন ধোনি নিজেও যুক্ত রয়েছেন এই অপরাধ মূলক কাজের সাথে তাই এফআইআরে ধোনির নামও রাখা হয়েছে।

ইতিমধ্যেই ক্রেতারা বিভিন্ন গ্রূপে ভাগ হয়ে মোট সাতটি এফআইআর করেছে আম্রপালি কোম্পানি এবং ধোনির বিরুদ্ধে। একটি এফআইআরে পরিস্কার ভাবে লেখা আছে বিল্ডার অনিল শর্মা এবং কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির আইআইটি ডিগ্রি আছে জেনেই চুক্তিপত্রে সই করেছিলেন ক্রেতারা।

2003 সালে তৈরি হয় এই আম্রপালি কোম্পানি। কিন্তু 2017 সালে এসে হাজারের বেশি ক্রেতা অভিযোগ করেন তারা কোম্পানি কে সমস্ত টাকা দেওয়ার সত্ত্বেও তারা ফ্ল্যাট পান নি। পরে আদালতের দ্বারা নিযুক্ত কমিটি এই ব্যাপারে তদন্ত করতে গিয়ে জানতে পারে এই কোম্পানি ক্রেতাদের কাছে কোটি কোটি টাকা নিয়েও সেই টাকা কাজে লাগাই নি বরং সেই টাকা আত্মসাৎ করেছে কোম্পানি।

Back to top button
Close
Close