fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

বিরাট কোহলিকে গ্রেপ্তারের দাবিতে মামলা দায়ের করা হল আদালতে।

বাংলাহান্ট ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে দেশজুড়ে দীর্ঘদিন লকফাউন থাকার কারণে বন্ধ রয়েছে সমস্ত ধরনের খেলাধুলা, বন্ধ রয়েছে ক্রিকেট। এর ফলে চার মাসেরও বেশি সময় হয়ে গেল এখনও বাইশগজে নামেন নি ভারত অধিনায়ক বিরাট কোহলি। নিজেকে ফিট রাখার জন্য বাড়িতেই ফিটনেস ট্রেনিং করছেন কোহলি।

দীর্ঘদিন বাইশগজে না নামা, বাইরে না বেরোনোর জন্য এমনিতেই কিছুটা হতাশার মধ্য দিয়ে দিন কাটছে ভারত অধিনায়ক বিরাট কোহলির। আর এরই মধ্যে সরাসরি বিরাট কোহলির নামে আদালতে দায়ের করা হল কেস। এমনকি বিরাট কোহলির গ্রেফতারেরও দাবি উঠল। কিন্তু এই লকডাউনে যেখানে অপরাধ কমে গিয়েছে, অপরাধের সংখ্যা প্রায় নেই বললেই চলে। সেখানে এমন কি করে ফেললেন বিরাট কোহলি যার জন্য সরাসরি তার গ্রেফতারের দাবি উঠল?

লকডাউনের সময় জুয়ার বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। আর এখানেই আপত্তি তুলেছেন চেন্নাইয়ের এক আইনজীবী। উনি দাবি করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলির মত একজন ফেমাস ভারতীয় যার রয়েছে কোটি কোটি ভক্ত তিনি যদি এই ধরনের জুয়ার বিজ্ঞাপন দেন তাহলে জুয়ার প্রতি আরো বেশি করে আসক্ত হয়ে পড়বে দেশের তরুণ সমাজ। নিজের প্রিয় তারকা বিজ্ঞাপন দিচ্ছেন তার মানে খারাপ কিছু হতেই পারেনা এই ধারণা নিয়ে জুয়া খেলার প্রতি ঝুঁকে পড়বে ভারতীয় তরুণ সমাজ। সেই কারণে এই আইনজীবী আদালতের কাছে আর্জি জানিয়েছেন যত দ্রুত সম্ভব এই সমস্ত অ্যাপগুলি ব্যান করা হোক এবং জুয়ার বিজ্ঞাপন দেওয়ার কারণে ভারত অধিনায়ক বিরাট কোহলি কে গ্রেফতার করা হোক।

Back to top button
Close