টাইমলাইনবিনোদনভিডিও

বডি হাগিং টপ, পিঙ্ক মিনি স্কার্ট, লন্ডনের রাস্তায় উদ্দাম নাচ সাংসদ অভিনেত্রী মিমির! তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই লন্ডনের উদ্দেশে উড়ে গিয়েছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। আগামী ছবি ‘বাজি’র বাকি শুটিং টুকু শেষ করার উদ্দেশেই লকডাউন ওঠার পর লন্ডন (london) পাড়ি দিয়েছেন তিনি। সেখান থেকে মাঝে মাঝেই অনুরাগীদের জন‍্য নতুন নতুন ছবি, ভিডিও (video) পোস্ট করছেন তিনি। এবার ভাইরাল (viral) হয়েছে বাজি ছবিতে মিমি ও জিতের একটি নাচের দৃশ‍্যের কিছু ঝলক।

‘বাজি’ তে মিমির বিপরীতে রয়েছেন জিৎ। সোশ‍্যাল মিডিয়ায় এখন সেই ছবিরই একটি নাচের দৃশ‍্যের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে কোরিওগ্রাফারের নির্দেশ মতো লন্ডনের রাস্তায় নাচের দৃশ‍্যের শুটিং করছেন মিমি ও জিৎ।


মিমি পরেছেন টাইট শকিং পিঙ্ক রঙের মিনি স্কার্ট, বডি হাগিং টপ ও ডেনিম জ‍্যাকেট। জিতের পরনে সাদা প‍্যান্ট, কালো প্রিন্টেড টি শার্ট ও কালো জ‍্যাকেট। মিমির ফ‍্যান পেজের তরফে ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর শেয়ার করা মাত্রই ভাইরাল সাংসদ অভিনেত্রীর এই ভিডিও।

লন্ডনে গিয়েই দেখা হয়েছে মিমি ও নুসরতের। ‘স্বস্তিক সঙ্কেত’ ছবির শুটিংয়ের জন‍্য নুসরতও রয়েছেন লন্ডনে। কাজেই আদরের ‘বোনু’র সঙ্গে তিনি দেখা করবেন না তা কি হয়? দেখা করে এক সঙ্গে ছবিও শেয়ার করেছেন মিমি নুসরত।

View this post on Instagram

Us💓

A post shared by Mimi (@mimichakraborty) on

প্রসঙ্গত, লকডাউনের আগে বাজি ছবিরই শুটিং করছিলেন মিমি। তাঁর বিপরীতে এই ছবিতে রয়েছেন জিৎ। কিন্তু লকডাউন শুরু হয়ে যাওয়ায় বাধ‍্য হয়ে তাঁদের দেশে ফিরতে হয়। এবার ফের ছবির বাকি শুটিং শেষ করার জন‍্য কোমর বেঁধেছেন মিমি ও জিৎ।

অপরদিকে মিমির হাতে রয়েছে আরো দুটি ছবি। ‘SOS Kolkata’ ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এবছরই পুজোয় মুক্তি পাবে ছবিটি। এছাড়াও অনির্বাণ ভট্টাচার্য্যের বিপরীতে ‘ড্রাকুলা স‍্যার’ ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। এই ছবিও মুক্তি পাবে পুজোয়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty,Mimssi💕💕 (@its_all_about_mimssi) on

Back to top button