টাইমলাইনবিনোদনভিডিও

লাইভ কনসার্টে মঞ্চে টাকা ছুঁড়েছিলেন এক শ্রোতা, তারপর অরিজিৎ যা করলেন…দেখুন ভাইরাল সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের (bollywood) প্রথম সারির চরম জনপ্রিয় গায়কদের মধ‍্যে নিঃসন্দেহে প্রথম দিকে জায়গা করে নেবেন অরিজিৎ সিং (arijit singh)। অসাধারন গানের গলার জাদুতে কোটি কোটি মানুষকে নিজের ‘দিওয়ানা’ করে দিয়েছেন তিনি। সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর অসংখ‍্য গুণমুগ্ধ ভক্ত।

শুধুমাত্র নিজের সুমধুর কণ্ঠ দিয়েই নয়, নম্র ও ভদ্র ব‍্যবহারেও সকলের মন জিতে নিয়েছেন অরিজিৎ। এত বড় মাপের একজন তারকা হয়েও সরল সাদাসিধে ব‍্যবহারই আরও জনপ্রিয় করে তুলেছে তাঁকে। একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায় যেখানে স্পষ্ট প্রমাণ পাওয়া যায় অরিজিৎ আসলেই কত বড় মনের একজন মানুষ।


মার্কিন যুক্তরাষ্ট্রের সিয়াটলে একটি লাইভ কনসার্ট চলছিল অরিজিৎ সিংয়ের। মঞ্চে গিটার নিয়ে তিনি গাইছিলেন ‘রঙ দে তঙ মোহে গেরুয়া’। হঠাতই মঞ্চের সামনের সারির এক শ্রোতা অরিজিতের গানে মুগ্ধ হয়ে এক গুচ্ছ টাকা ছুঁড়ে দেন মঞ্চে গায়কের দিকে।

তারপরেই যা হল তার জন‍্য সম্ভবত প্রস্তুত ছিলেন না কেউই। অরিজিৎ হঠাৎ করেই গান থামিয়ে মঞ্চে পড়ে থাকা টাকাগুলি কুড়াতে শুরু করেন। ততক্ষণে ছুটে এসেছেন নিরাপত্তারক্ষীও। সব টাকা তুলে নিয়ে যে ব‍্যক্তি ছুঁড়ে ছিলেন তাঁর হাতেই ফেরত দিয়ে হাসিমুখে অরিজিৎ বলেন, ‘টাকা এভাবে নষ্ট করবেন না।’

তারপর ফের গিটার তুলে নিয়ে গাইতে শুরু করেন অরিজিৎ। এই গোটা ঘটনাটায় একবারের জন‍্যও মেজাজ খারাপ করতে দেখা যায়নি গায়ককে। বরং হাসিমুখেই টাকা তুলে তা ফেরত দিয়েছেন ওই ব‍্যক্তিকে। এই ঘটনার পরে উপস্থিত শ্রোতারা তুমুল হাততালির মাধ‍্যমে স্বাগত জানায় অরিজিৎকে।

প্রসঙ্গত, মুশির্দাবাদের জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ। মুম্বইয়ের একটি জনপ্রিয় গানের রিয়েলিটি শোতে দ্বিতীয় স্থান অধিকার করেন তিনি। কিন্তু তারপর থেকেই সফলতার সিঁড়িতে চড়তে শুরু করেন অরিজিৎ। একের পর এক গান সুপারহিট হতে থাকে। এখন নতুন কোনও ছবি মুক্তি পাওয়া মানে তাতে অরিজিতের একটি গান থাকবেই।

Related Articles

Back to top button