fbpx
টাইমলাইনবিনোদন

হাত টেনে আচমকা চুম্বনের চেষ্টা সারা আলি খানকে, অস্বস্তিতে সইফ কন্যা

বাংলাহান্ট ডেস্ক: নবাগত তারকাসন্তানদের মধ্যে জনপ্রিয়তার দিক দিয়ে নিঃসন্দেহে তালিকার শীর্ষে থাকবেন সইফ কন্যা সারা আলি খান। কোনও না কারনে প্রায় প্রতিদিনই সংবাদ শিরোনামে থাকেন তিনি। কিছুদিন আগেই নেটদুনিয়া তোলপাড় হয়েছিল সারার ঘুরতে যাওয়ার ছবি ও ভিডিও নিয়ে। প্রথমে কেরল ও তারপর মলদ্বীপে বেশ কয়েকদিন চুটিয়ে ঘুরে নিয়েছেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর প্রিয় বান্ধবী, মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম। ছুটি কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন সারা। আর ফিরেই নিজের প্রাত্যহিক জীবনযাপনে ব্যস্ত হয়ে পড়েছেন।

পাপারাৎজিও এতদিন বাদে সারাকে পেয়ে ক্যামেরাবন্দি করতে দেরি করেননি। সারার জিমের বাইরেই অপেক্ষারত ছিলেন তাঁরা। অভিনেত্রী জিম থেকে বেরোতেই তাঁকে ঘিরে ঝলসে ওঠে একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ। সারাও তাঁদের কথামতো খুশি মনেই পোজ দেন ক্যামেরার জন্য। অনুরাগীরাও এগিয়ে আসেন প্রিয় অভিনেত্রীর সঙ্গে ছবি তোলার জন্য। তাঁদেরও হতাশ করেননি সারা। এই ফাঁকে এক যুবক এগিয়ে আসেন সারার দিকে হাত মেলানোর জন্য। সারা হাতটা এগিয়ে দিতেই তাঁর হাতে চুম্বন করে বসেন ওই যুবক। আচমকা এই ঘটনায় ভ্যাবাচ্যাকা খেয়ে যান অভিনেত্রী। অবশ্য সঙ্গে সঙ্গে যুবকের দিকে তেড়ে যান সারার দেহরক্ষীরা।

এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নানা ধরনের মতামতও পেশ করছেন নেটিজেনরা। কারওর মতে সারার এই ভালমানুষির সুযোগ নিচ্ছেন অনেকে। প্রসঙ্গত, এর আগেও একবার বিমানবন্দরে সারাকে ঘিরে ধরে অনুরাগীরা। সেই সময় এক ব্যক্তি ছবি তোলার নাম করে অত্যন্ত কাছাকাছি চলে আসেন তাঁর। অস্বস্তিতে পড়ে যান অভিনেত্রী। সেই ঘটনাটা নিয়েও আলোচনার ঝড় উঠেছিল নেটদুনিয়ায়।

এই মুহূর্তে বরুন ধাওয়ানের সঙ্গে ‘কুলি নাম্বার ওয়ান’ এর রিমেক ছবির শুটিং করছেন সারা আলি খান। এছাড়াও চলতি বছর ভ্যালেন্টাইনস ডেতে মুক্তি পেতে চলেছে সারা ও কার্তিক আরিয়ান অভিনীত ‘লভ আজ কাল টু’।

Close
Close