টাইমলাইনভারত

অসম্ভবকে সম্ভব করে দেখালো এই যুবক! এক সময় ওজন ছিল ১৯৪৩ কেজি এখন সে ফিট

কথায় বলে মোটা লোকজন দেখলে সবাই অনেক কথাকথি করে আবার সেই নিয়ে সমালোচনাও করে। কিন্তু এইসবের মধ্যে আবার একজন মানুষ দুম করে রোগা থেকে মোটা বা মোটা থেকে রোগা হয়ে যায় তাহলে অবাক হওয়া থেকে শুরু করে নানা কথা লেগেই থাকে।

কিছুদিন আগেও অভিনেত্রী সারা আলি খান তিনি নিজের অনেক আগের একটি ছবি যেকানে তিনি অনেক মোটা ছিলেন সেটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন, তারপর সেই নিয়ে একাধিক লোকজন একাধিক কথা বলেন কেউ আবার তার সাহসিকতা কে বাহবাও দিয়েছেন। যে ভাবে তিনি নিজের ছবি প্রকাশ করেছেন তেমন ভাবে নিজেকে বদলেও ফেলেছেন। খুব অল্প সময়ে রোগা হয়েছেন ।

 

 

তাকে দেখে বোঝে বা চেনে কার সাধ্য এই তিনি নাকি এককালে এতো মোটা ছিলেন। ঠিক তেমন একজন ছেলে তিনিও এককালে ছিলে অনেক মোটা কিন্তু বেশ কিছুদিন আগে তার ছবি সামনে আসতেই অবাক সবাই এতো মোটা থেকে রোগা হোয়া সম্ভব নাকি আবার। আর্জ নামক ওই ছেলেটির ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে কিভাবে তিনি নিজের চেস্টায় মোটা থেকে রোগা হয়েছে ২০১৬ থেকে ২০২০ এই কয়েক বছরে তিনি নিজেকেই নিজেই দিয়েছেন এই নতুন রুপ। আবার এর মধ্যেও নিজে বদলে নিজেই খুশি বলে জানিয়েছেন।

কারন একটা সুস্থ স্বাভাবিক জীবন সে পেয়েছে। অনেক দিন ধরেই সে চেস্টা করার পরেও সে রোগা হতে পারেনি , কিন্তু এদিকে তাকে সাহাজ্য করেছে তিনি নিজেই। অনেক জিম আর নিজের ইচ্ছের জন্য সম্ভব হয়েছে এসব করা। আদে রাই আবার সেই ভিডিও থেকে শুরু করে আসেই ছবি শেয়ার করে তাকে বেশ জনপ্রিয় করে তুলেছেন। এরকম অনেকেই আছেন যারা ভাবেন মোটা হয়ে গেলে আর হয়তো তারা রোগা হতে পারবেন না কিন্তু এই কিশোর প্রত্যেকের কাছেই ইন্সপিরেশন।

Related Articles