fbpx
টাইমলাইনভারত
Trending

নিজের ৬ বছরের বাচ্চা মেয়েকে ধর্ষণ করে গ্রেফতার এক ব্যক্তি!

আবার এমন একটা ঘটনা সামনে এসেছে যা মানব সমাজকে লজ্জিত করবে। সোশ্যাল মিডিয়া সূত্রে প্রাপ্ত ঘটনার খবর এতটাই জঘন্য যা লিখতেও আমরা সংকোচ বোধ করছি। এক ৬ বছরের বাচ্চাকে নোংরা যৌনতার শিকার করা হয়েছে। আর এই কাজ অন্য কেউ নয়, ৬ বছরের বাচ্চার বাবা নিজে তার মেয়ের সাথে জঘন্য কাজ করেছে। ঘুম থেকে উঠার পর সুযোগ পেয়ে এক নোংরা মানসিকতার ব্যাক্তি তার নিজের মেয়েকে ধর্ষণ করেছে। এমনকি ওই ব্যক্তি নিজের মেয়েকে আহত করেছে এবং প্রাইভেট অঙ্গকে আঘাত করেছে।

ঘটনা ইসলামবাদের, যেখান ৬ বছরের এক নিষ্পাপ বাচ্চাকে তার আব্বা ধর্ষণ করে মানব জাতিকে লজ্জিত করেছে। বাচ্চা মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কট্টরপন্থী নিজের গোঁড়া মানসিকতা নিয়ে এই কুকর্ম করেছে। পুলিশ ব্যাক্তিকে গ্রেফতার করেছে। প্রায় দিন বিশ্বের নানা প্রান্ত থেকে এমন ঘটনা সামনে আসছে। কট্টর মানসিকতা সম্পন্ন ব্যাক্তিদের দ্বারা নিষ্পাপ শিশুরা নির্যাতিত হচ্ছে।বাচ্চা মেয়েটি এখন হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছে।

বাচ্চাটির আব্বা পর্নোগ্রাফি দ্বারা আসক্ত ছিল বলে স্থানীয়দের দাবি। তবে পর্নের প্রতি আসক্ত হয়ে নিজের রক্তের সম্পর্কের প্রতি কেও এত জঘন্য মানসিকতা প্রকাশ করতে পারে বা বাচ্চা মেয়ের সাথে কুকর্ম করতে পারে তা কেও কল্পনা করতে পারেনি। অবশ্য দিন রাত যারা ধর্ম রক্ষা নামে ফতোয়া জারি করে তারা কেও ঘটনা নিয়ে মুখ খোলেনি বলে খবর।

Leave a Reply

Close
Close