টাইমলাইনভারতভিডিও

প্রেমের টানে জার্মানি থেকে ভারতে, মনের আনন্দে শাশুড়ির সঙ্গে পিয়াঁজ চাষ করছেন বিদেশি বধূ

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে যখন বধূ নির্যাতনের মত ঘটনা সামনে আসছে ঠিক সেই আবহেই এবার একটি মন ভালো করা ভিডিও সামনে এল সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে। শুধু তাই নয়, ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হওয়া ওই ভিডিও মন জয় করে নিয়েছে নেটিজেনদেরও। ভিডিওটিতে দেখা গিয়েছে যে, প্রেমের টানে জার্মানি থেকে জয়পুরে এসে বিয়ে করে এখন মনের আনন্দে পিঁয়াজ চাষ করছেন জার্মান বধূ।

জমিতে শাশুড়ির উপস্থিতিতেই অত্যন্ত দক্ষতার সাথে পিয়াঁজ চাষে মজেছেন তিনি। আর এই ভিডিওটিই এখন তুমুল ভাইরাল হতে শুরু করেছে। উল্লেখ্য যে, এমনিতেই ইন্টারনেটে এমন অনেক ভিডিও ভাইরাল হয় যেখানে দেখতে পাওয়া যায় যে বিদেশিরা বিভিন্নভাবে ভারতীয় সংস্কৃতিগুলিকে আয়ত্ত করার চেষ্টা করছেন। তবে, এবার এক জার্মান মহিলাকে প্রেমের টানে ভারতে এসে মনের আনন্দে চাষ করতে দেখা গেল।

জানা গিয়েছে, ওই জার্মান মহিলার নাম হল জুলি শর্মা। গত দু’বছর যাবৎ তিনি পাকাপাকিভাবেই জয়পুরে থাকেন। এমতাবস্থায়, তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। মূলত, “নমস্তে জুলি” নামের ওই অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওটিতে, শাশুড়ির সঙ্গেই মাঠে পেঁয়াজ চাষ করতে দেখা যায় তাঁকে।

এদিকে, ভিডিওটি রেকর্ড করেছেন জুলির স্বামী অর্জুন। রীতিমতো মজার ছলেই তৈরি করা হয় ওই ভিডিওটি। যেখানে জুলিকে বিভিন্ন প্রশ্ন করতে থাকেন অর্জুন। এদিকে, নেটিজেনরা এই ভিডিওটি দেখে জুলির ভূয়সী প্রশংসা করেছেন। পাশাপাশি, তিনি যেভাবে বিদেশ থেকে ভালোবাসার টানে গ্রামে এসে সম্পূর্ণ ভিন্ন একটি সংস্কৃতির সঙ্গে ভালোভাবে খাপ খাইয়ে নিয়েছেন তা উপলব্ধি করে তাঁকে কুর্ণিশ জানিয়েছেন সকলেই। সর্বোপরি, ওই ভিডিওটিতে জুলিকে হিন্দিতেই কথা বলতে শোনা যায়।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, ইতিমধ্যেই এই ভিডিওটি দেখতে পাল্লা দিয়ে ভিড় বাড়াচ্ছেন দর্শকেরা। এখনও পর্যন্ত ৩ কোটিরও বেশি জন ভিডিওটি দেখে ফেলেছেন। পাশাপাশি, ২৪ লক্ষেরও বেশি জন ভিডিওটি লাইক করেছেন। সর্বোপরি, ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Related Articles