টাইমলাইনবিনোদনভিডিও

এতটুকু টসকায়নি জনপ্রিয়তা, শাহরুখের গানে নিখুঁত লিপ সিঙ্ক করে নাচলেন বিদেশি যুবক!

বাংলাহান্ট ডেস্ক: শাহরুখ খান (shahrukh khan) শুধুই একজন অভিনেতা নন। অনেকের কাছে তিনি প্রায় ঈশ্বরের সমান, অনেকের কাছে তিনিই সব! শুধু বলিউড নয়, দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। আক্ষরিক অর্থেই তিনি কিং খান। এমন বহু নামজাদা হলিউড তারকা রয়েছেন যারা কিনা শাহরুখ খান বলতে অজ্ঞান।

নিজস্ব কিছু বিতর্কে অথবা ছেলের কাণ্ডে সমালোচনা বা ট্রোলড হতে হয় শাহরুখকেও। সোশ‍্যাল মিডিয়ায় আওয়াজ ওঠে তাঁকে বয়কট করার। কিন্তু দিনের শেষে শাহরুখ প্রমাণ করে দেন তিনিই বলিউডের ‘বেতাজ বাদশা’। তাঁর জনপ্রিয়তা সীমাহীন। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও তা প্রমাণ করে দিল আবারো।


ভিডিওতে দেখা যাচ্ছে, এক কৃষ্ণাঙ্গ বিদেশি শাহরুখের গানের তালে নাচছেন। এতটা পর্যন্ত ব‍্যাপারটা স্বাভাবিক। বিদেশিরা যে বলিউড ভক্ত তা বহুবারই জানা গিয়েছে। কিন্তু এই ব‍্যক্তি ব‍্যতিক্রমী। তিনি গানের সঙ্গে সঙ্গে ঠোঁটও মেলাচ্ছেন! শাহরুখের ‘রইস’ ছবির সুপারহিট গান ‘জালিমা’র সঙ্গে নিখুঁত ভাবে লিপ দিয়েছেন তিনি। এক ঝলক দেখলে মনে হবে গানটা যেন অরিজিৎ সিং নন, ওই ব‍্যক্তিই গাইছেন। তার সঙ্গে অনবদ‍্য এক্সপ্রেশন। সোশ‍্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, ‘এসআরকে একটা অনুভূতির মতো’।


শেয়ার হওয়া মাত্রই ভিডিও ভাইরাল। একজন লিখেছেন, হিন্দি শিখে নিয়েছেন! সত‍্যিই দারুন। আরেকজন লিখেছেন, শাহরুখের থেকেও ওই ব‍্যক্তির এক্সপ্রেশন বেশি ভাল। মিষ্টি হাসি দিয়েই মন জয় করে নিয়েছেন তিনি সবার। প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিকরা।

প্রসঙ্গত, অক্টোবর মাসটা খুবই খারাপ কেটেছে শাহরুখের। মাদক কাণ্ডে নাম জড়িয়ে NCB র হাতে গ্রেফতার হয়েছিলেন বড় ছেলে আরিয়ান খান। টানা ২৬ দিন আর্থার রোড জেলে কাটাতে হয়েছে তাঁকে। অনেক কাঠখড় পুড়িয়ে ছেলেকে বাড়ি ফেরাতে পেরেছেন কিং খান।

আরিয়ান খানের মাদক কাণ্ড নিয়ে এক মাস এক রকম গা ঢাকা দিয়েই ছিলেন শাহরুখ। ‘পাঠান’ ছবির শুটিং করতে গত মাসেই স্পেন যাওয়ার কথা ছিল কিং খানের। কিন্তু ছেলে হঠাৎ করেই মাদক কাণ্ডে জড়িয়ে পড়ায় সেই শুট বাতিল করতে বাধ‍্য হন তিনি। এখন আরিয়ান বাড়ি ফিরেছেন, ধীরে ধীরে স্বাভাবিক পরিস্থিতিতে ফিরছেন তিনি। এবার কাজে ফিরবেন শাহরুখ।

Related Articles

Back to top button