টাইমলাইনভারত

হাতে অস্ত্র নিয়ে দিল্লীতে আতঙ্ক ছড়াচ্ছিল এক ব্যক্তি! ভিডিও ভাইরাল হওয়ার পর গ্রেফতার অভিযুক্ত।

দুই হাতে অস্ত্র নিয়ে দিল্লীতে আতঙ্ক ছড়ানো মহম্মদ সালমানকে পুলিশ গ্রেফতার করেছে। অভিযুক্ত মহম্মদ সালমানের একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে কট্টরপন্থী মহম্মদ সালমান দুই হাতে অস্ত্র নিয়ে একটা ধাবায় হামলা চালিয়েছিল। দুই হাতে অস্ত্র নিয়ে উন্মাদী একটা ধাবাতে ভাঙচুর করছিল। পুলিশ জানিয়েছে ঘটনাটি মঙ্গলবার রাতের যখন ২২ বছরের মহম্মদ সালমান হাতে অস্ত্র নিয়ে ওয়েলকাম এলাকার দোকানদারদের ভয় দেখাচ্ছিল এবং আতঙ্ক ছড়াচ্ছিল।

ঘটনাটি ক্যামেরাবন্দি হয়ে যায় এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। এরপর পুলিশ ঘটনার তদন্ত করে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। এক বরিষ্ঠ পুলিশ আধিকারিক জানিয়েছেন, সালমান একটা ব্যাস্ত ওপেন মার্কেটে দোকান ভাঙচুর করছিল ও দোকানদারদের ভয় দেখাচ্ছিল। উত্তর পূর্ব দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার আতুল কুমার ঠাকুর জানিয়েছিলেন যে সালমান পলাতক ছিল এবং তার এক সাথী মারুফকে গ্রেফতার করা হয়েছিল। এখন খবর আসছে যে মহম্মদ সালমানকেও পুলিশ গ্রেফতার করেছে।

ডিসিপি জানাযন, অভিযুক্ত সালমানের উপর ইতিমধ্যেই ৪ টি মামলা চলছে। এই বছর ৮ ই মে ওয়েলকাম স্টেশনে সালমানকে অস্ত্র আইনে আওতায় গ্রেফতার করা হয়েছিল। জুন মাসে মহম্মদ সালমানকে মুক্ত করা হয়েছে। আর এখন ছাড়া পেতে না পেতেই আবার সে আতঙ্ক ছড়াতে শুরু করেছে। এলাকায় উৎপাত করে মানুষজনের সাধারণ জীবনকে প্রভাবিত করছে। বিশেষ করে রাজধানী দিল্লীর মতো স্থানে এমন ঘটনা দেশের ভবিষ্যতের জন্য বিপদজনক বলে মনে করা হচ্ছে। ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশ IPC ধারা 387, 452, 506, 427 এর অধীনে মামলা দায়ের করেছে।

Back to top button
Close