টাইমলাইনভাইরালভিডিও

১২৬ জন নাতি-নাতনী, ১৩৫ জন সন্তান ও ২৮ জন স্ত্রী থাকার পরেও ফের বিয়ে! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ভারতের সবচেয়ে বড় পরিবার হিসেবে মিজোরামের জিওনা পরিবারের কথা আপনি নিশ্চয়ই শুনেছেন। এই পরিবারের সদস্য সংখ্যা বর্তমানে ১৯৩ জন। ৩৯ টি বিবাহ করে প্রায় রেকর্ড করেছিলেন জিওনা। ৯৪ জন সন্তান ১৪ জন পুত্রবধূ এবং ৩৩ টি নাতি-নাতনি রয়েছে জিওনার। এবার সামনে এলো এমনই আরেক ব্যক্তির ভাইরাল ভিডিও। ভিডিও অনুযায়ী এটি তার ৩৭তম বিবাহ। এই ব্যক্তি শুধু যে ৩৭ তম বিবাহ করলেন তাই নয় সাক্ষী রাখলেন গোটা পরিবারকেও।

পৌরাণিক যুগে রাজা-বাদশাদের একাধিক বিবাহের গল্প শোনা যায়। এমনকি একটা সময় কুলীন ব্রাহ্মণদেরও একাধিক বিবাহের গল্প বিখ্যাত ছিল। কিন্তু এই একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে এগুলো শুধুই গল্প। এমন সময় কেউ যদি ৩৭ টি বিবাহ করেন, আইন যাই বলুক না কেন তিনি যে বেপরোয়া রকমের সাহসী তা মেনে নিতেই হবে। খবর অনুযায়ী, এই ব্যক্তি এর আগের ৩৬ টি বিবাহ করলেও তার মধ্যে মারা গিয়েছেন আটজন। বর্তমানে তার পরিবারের রয়েছে ২৮ জন স্ত্রী ১৩৫ জন সন্তান এবং ১২৬ নাতি-নাতনি। তাদের সকলকে নিয়েই এই বিবাহের অনুষ্ঠান সম্পন্ন করেন তিনি।

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে সকলেই খুব আনন্দের সঙ্গে অনুষ্ঠানের মজা নিচ্ছেন। ভিডিও ক্লিপটি প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রুপিন শর্মা নামে এক ব্যক্তি। ইতিমধ্যেই হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি। অনেকেই যেমন সমালোচনার ঝড় তুলেছেন, অনেকে তেমনি আবার প্রশংসা করেছেন ওই ব্যক্তির সাহসের।

Related Articles

Back to top button