টাইমলাইনভারত

বন্ধ জানলার ওপ্রান্ত থেকে বানরকে টিজ করছে এক ব্যক্তি, নেটদুনিয়ায় ভাইরাল টিকটক ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ চীনা পণ্য বর্জনের দাবী তুললেও টিকটক (Tiktok) অ্যাপ যেন মানুষকে আশটে পৃষ্টে বেঁধে রেখেছে। বর্তমানে একটি ভিডিও (Video) বহুল পরিমাণে ঘুরছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে এক বানরকে বিরক্ত করছে এক ব্যক্তি। বন্ধ জানলার ওপ্রান্তে বসে থাকা অবুঝ প্রাণীটি কি করবে, কিছুই বুঝতে পারছে না।

এই টিকটক ভিডিও নেটদুনিয়ায় প্রকাশ পেতেই ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হতে থাকে। সেই সঙ্গে উড়ে আসতে থাকে নেটিনজনদের নানান মন্তব্য।

জনপ্রিয় অ্যাপ টিকটক
সমগ্র বিশ্ব যখন চীন পণ্য হাঁটাও, দেশ বাঁচাও অভিযানে সামিল হয়েছে, তেমনই অন্যদিকে বেশ কিছু মানুষ আছেন যারা কিছুতেই যেন চীনা পণ্য ছাড়তে নারাজ। প্রধানমন্ত্রী জিনপিং-এর দেশের অ্যাপ টিকটক যেন তাঁদের নিত্য জীবনের একটি অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। এটি তাঁদের কাছে একপ্রকার নেশায় পরিণত হয়ে গেছে। তেমনই একটি টিকটক ভিডিও নেটদুনিয়ায় ব্যাপক হারে ভাইরাল হল। যা ইতিমধ্যেই ১১ মিলিয়ন ভিউ হয়ে গেছে।

ভাইরাল ভিডিও
প্রকাশিত এই ভিডিওয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি কাচের জানলার ওপ্রান্ত থেকে একটি বানরকে একভাবে বিরক্ত করে চলেছে। কখনও বানরকে জিভ ভেঙ্গিয়ে, কখনও হাসিমুখ দেখিয়ে, তো আবার কখনও জলের বোতল দেখিয়ে। কিন্তু গোবেচারা বানর বাবাজি এই অদৃশ্য পাঁচিল রূপী কাচের জানলার অস্তিত্ব কিছুতেই বুঝে উঠতে পারছেন না। যার ফলে বহু চেষ্টা করেও বানরটি ওই ব্যক্তিটিকে কিছুই করতে পারল না। অগত্যা হাল ছেড়ে দিল।

@amarthakur9645

♬ can’t stop laughing – Unknown

ভিউ হল ১১ মিলিয়ন
এই ভিডিও দেখে হাসি থামাতে পারেননি অনেকেই। প্রকাশ পাওয়ার সাথে সাথেই ১১ মিলিয়ন ভিউ, ৬ লক্ষেরও বেশি লাইক এবং ২ হাজারেরও বেশি কমেন্ট পড়ে গেছে। কেউ কেউ লিখেছেন, ‘জানলা বন্ধ ছিল বলে মানুষটি বেঁচে গেছেন, নয়ত আজকে তাঁর রক্ষে ছিল না’। আবার কেউ লিখেছেন, ‘এটি খুবই মজাদার ভিডিও, দেখে ভীষণ ভালো লাগল’।

Back to top button