টাইমলাইনবিনোদন

যত বড় তারকাই হও না কেন, তোমাকে বিয়ে করবই, মিমিকে জীবনসঙ্গী বানাতে মরিয়া এই ব‍্যক্তি

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক হট ছবিতে (photo) একাই নেটপাড়া মাতিয়ে রেখেছেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। বিনোদন জগতের কেরিয়ারের পাশাপাশি রাজনীতিটাও সমান তালে সামলাচ্ছেন মিমি।

সোশ‍্যাল মিডিয়াতেও ভাল রকমই সক্রিয় থাকেন অভিনেত্রী সাংসদ। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতেই বিশ্বাস করেন তিনি। মাঝে মাঝেই ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি এমনি প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন মিমি।


পর্ব চলতে চলতেই এক ব‍্যক্তি সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন মিমিকে। বিয়ে তিনি করবেনই, এমনি প্রতিজ্ঞা করতে দেখা যায় ওই নেটনাগরিককে। তিনি লেখেন, ‘যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই’। অন‍্যান‍্যদের মতো এই ব‍্যক্তিকেও উত্তর দিয়েছেন মিমি।


তবে এমন একটি কথার উত্তরে বিন্দুমাত্রও মেজাজ গরম করতে দেখা যায়নি মিমিকে। বরং পুরোটাই মজার ছলে গ্রহণ করেছেন তিনি। মুঝসে শাদি করোগির জনপ্রিয় টাইটেল ট্র‍্যাকটি জুড়ে দিয়েছেন নিজের উত্তরের সঙ্গে।


ব‍্যক্তিগত ও কেরিয়ার ভিত্তিক বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন মিমি। একজন মায়ের সঙ্গে তাঁর প্রিয় ছবি দেখতে চেয়েছেন। আবার একজন প্রশ্ন করেছেন চিকু কেমন আছে? উত্তরে মিমি জানিয়েছেন, কেমোথেরাপিতে ভাল সাড়া দিচ্ছে চিকু। সবার প্রার্থনার জন‍্যও ধন‍্যবাদ জানিয়েছেন তিনি।


বাদ যায়নি মিমির বিনোদন ও রাজনৈতিক জগতের সতীর্থরাও। শ্রাবন্তী ও নুসরতের মিমির সঙ্গে প্রিয় ছবি দেখতে চেয়েছেন কয়েকজন। তাদেরও নিরাশ করেননি মিমি। পাশাপাশি প্রচারের সময়কার একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

Back to top button