টাইমলাইনভাইরালআন্তর্জাতিক

ডাক্তার সদ্য নবজাত শিশুকে কাঁদাতে চেয়েছিলেন, কিন্তু বাচ্চা রেগে গেল প্রচন্ড ! দেখুন ভাইরাল ছবি

বেশ কিছুদিন ধরেই একটি সদ্যজাত শিশুর  ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।মুখে তার বিরক্তির ছাপ স্পস্ট, আর এই শিশুর অভিব্যক্তি ছবিটিকে বেশি ভাইরাল করেছে । গত ১৩ ফেব্রুয়ারি ব্রাজিলের রিও ডি জেনেরিওতে এক মহিলা এক কন্যা সন্তানের জন্ম দেন। নাড়ি কাটার আগে কান্নার চেষ্টা করার সময়, সেই সিশুর প্রতিক্রিয়া দেখে ডাক্তারও অবাক হয়েছিলেন। এমনকি সেই শিশুর অদ্ভুত অঙ্গভঙ্গি ক্যামেরায় ধরা পড়েছে।

নবজাতকের  এই অবিস্মরণীয় মুহুর্ত ক্যামেরায় ধরার জন্য মেয়েটির মা ডায়ান ডি জেসুস বার্বোসা স্থানীয় ফটোগ্রাফার রড্রিগো কুনস্টম্যানকে  ভাড়া করেছিলেন। আর সেই  ফটোগ্রাফার কন্যা সন্তানের জন্মের অনেক মুহুর্ত তুলে রেখেছিলেন। ার এরপরেই তিনি শিশু এবং তার পরিবারের ছবিগুলি ফেসবুকে শেয়ার করেছেন।ফটোগ্রাফার রদ্রিগো বলেন , “তিনি জন্মের পরে কাঁদেননি। তাই যখন ডাক্তার তাকে কাঁদানোর চেষ্টা করলেন, তখন তিনি চোখ তুলেছিলেন, কিন্তু কাঁদলেন না।ডাক্তার তাকে কান্নার জন্য জোর করার পরে সে তার মুখটা একটা অদ্ভুত করেছিলেন।কিন্তু পরে অবশ্য ডাক্তার তার নাড়ি কাটার পরে তিনি কাঁদতে শুরু করেছিলেন।”এই শিশুটি নাকি জন্মের পরেও কাঁদেনি। আর তার অবস্থা ঠিক আছে কিনা এবং তার ফুসফুস ঠিকমতো কাজ করছে কিনা তা পরীক্ষা করতে ডাক্তার নার্ভ কাটার আগে তাকে কাদানোর চেষ্টা করেছিলেন।

কিন্তু সেই সময় তার প্রতিক্রিয়া ছিলো দেখার মতন। আর এই ছবিই ভাইরাল হয়েছে সম্প্রতি। আর এই নিয়ে অনেকেই অনেক মিম বানান। তারা নানা লেখার মাধ্যমে এই ছবি তুলে ধরেন তারা।

 

Back to top button