টাইমলাইনবিনোদন

OMG! পাক গায়কের গান চুরি করলেন করন জোহর! আইনি ব‍্যবস্থা নেওয়ার হুমকি প্রযোজকের বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: বিষ্ফোরক অভিযোগ উঠল করন জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনসের (Dharma Production) বিরুদ্ধে। এক পাক গায়ক গান করার অভিযোগ আনলেন বলিউড পরিচালক প্রযোজকের বিরুদ্ধে। করন প্রযোজিত ‘যুগ যুগ জিও’র ট্রেলার প্রকাশ‍্যে আসার পরেই এমন দাবি করেছেন ওই গায়ক।

রবিবার মুক্তি পেয়েছে পরিচালক রাজ মেহতার ছবি যুগ যুগ জিও। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে করনের ধর্মা প্রোডাকশনস। ট্রেলার মুক্তি পাওয়ার পরেই পাকিস্তানের গায়ক আবরার উল হক দাবি করেছেন, বিনা অনুমতিতে তাঁর গান ‘নাচ পঞ্জাবন’ নিজের যুগ যুগ জিও ছবিতে ব‍্যবহার করেছেন করন।


সোশ‍্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করে পাক গায়ক জানিয়েছেন, এই নিয়ে তাঁর ছয় ছয়টি গান বিনা অনুমতিতে নিজেদের ছবিতে ব‍্যবহার করেছে করনের প্রযোজনা সংস্থা। তিনি দাবি করেন, কোনো ভারতীয় ছবিকে তাঁর গান বিক্রি করেননি তিনি। করন জোহরের মতো পরিচালকরা গান নকল করে ব‍্যবহার করছেন নিজেদের ছবিতে। এর বিরুদ্ধে তিনি আদালতের দ্বারস্থ হবেন বলেও শাসিয়েছেন পাক গায়ক।

শুধু একটা সমস‍্যা নয়। পাকিস্তানের পাশাপাশি ভারত থেকেও বিশাল এ সিং নামে এক চিত্রনাট‍্যকার করনের বিরুদ্ধে গল্প নকল করার অভিযোগ এনেছেন। তাঁর দাবি, তাঁর লেখা ‘বান্নি রানি’ নামে একটি গল্পকে ‘যুগ যুগ জিও’ বলে চালাচ্ছেন করন।

বিশাল নামে ব‍্যক্তি টুইটে দাবি করেছেন, ধর্মা প্রোডাকশনকে তাঁর ‘বান্নি রানি’ গল্পটি পাঠিয়েছিলেন তিনি। ইচ্ছা ছিল সহ প্রযোজনা করার। উত্তরও পেয়েছিলেন প্রযোজনা সংস্থার তরফে। আর তারপরেই এই কাণ্ড। তাঁকে না জানিয়েই তাঁর গল্প অন‍্য নামে চালিয়ে দেওয়ার অভিযোগ তুলেছেন তিনি করনের বিরুদ্ধে।

এখনো কোনো অভিযোগ নিয়ে মুখ খোলেননি করন। তবে ছবি মুক্তির আগেই এমন গুরুতর দুটি অভিযোগ যে পরিচালককে যথেষ্ট ভোগাবে তা বলা বাহুল‍্য। আগামী ২৪ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে যুগ যুগ জিওর।

Related Articles

Back to top button