আন্তর্জাতিকটাইমলাইন

দুবাইয়ে বাড়িতে ঢুকে ভারতীয় দম্পতিকে খুন করল পাকিস্তানি যুবক

বাংলাহান্ট ডেস্কঃ দুবাইয়ে নিজের বাড়িতে খুন হল এক ভারতীয় দম্পতি, অভিযোগের তীর এক পাকিস্তানি নাগরিকের দিকে ৷ মৃতদের নাম হীরেন আধিয়া
(Hiren Adhiya) এবং তাঁর স্ত্রীর নাম বিধি আধিয়া (bidhi Adhiya)। এঁদের দুজনেরই বয়স ৪০ বছরের মধ্যে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুবাইয়ে এক ভারতীয় ব্যবসায়ী ও তাঁর স্ত্রীকে নৃশংস ভাবে খুন করল এক পাকিস্তানী হামলাকারী। দুবাইয়ে ওই ভারতীয় ব্যবসায়ীর ভিলায় ঢুকে সস্ত্রীক ব্যবসায়ীকে কুপিয়ে খুন করে পাকিস্তানের ওই ঘাতক।

হীরেন আধিয়া ও তাঁর স্ত্রীর নাম বিধি দুবাইয়ের Arabian Ranches-এ নিজেদের ভিলাতেই পাক দুষ্কৃতীর হাতে খুন হন। মঙ্গলবার গাল্ফ নিউজে প্রকাশিত সংবাদে এই কথা জানা গিয়েছে। হত্যার ২৪ ঘণ্টারও কম সময়ে ওই পাকিস্তানি ঘাতককে গ্রেফতার করা হয়েছে বলে গাল্ফ নিউজে দাবি করা হয়েছে।

দুবাই পুলিশের (Dubai Police) অপরাধমূলক তদন্ত বিভাগের (Criminal Investigation Department) প্রধান ব্রিগেডিয়ার জানা আল জাল্লাফ জানিয়েছেন যে, ওই দম্পতির মেয়ে দুবাই পুলিশের কম্যান্ড রুমে ফোন করে ঘটনার কথা জানায়। দোতলা ওই ভিলাতে খবর পেয়েই ছুটে যায় দুবাই পুলিশ। হত ব্যক্তি একটি কোম্পানির এগজিকিউটিভ ম্যানেজার পদে ছিলেন। হত দম্পতির ১৮ ও ১৩ বছর বয়সী দুটি মেয়ে আছে।

মৃত দম্পতিকে শনাক্ত করেছে দুবাইয়ে অবস্থিত ইন্ডিয়ান কাউন্সেল জেনারেল (Indian Consul General in Dubai)। গত ১৮ জুন এই ঘটনা ঘটে। রাতে পরিবারটি যখন ঘুমিয়ে ছিল, সেই সময় দরজা ভেঙে ওই ব্যক্তি ভেতরে ঢোকে বলে মনে করছে পুলিশ। ঘাতক দুজনকে খুন করার পাশাপাশি একটি ওয়ালেট নিয়ে যায়। ওয়ালেটে ভারতীয় মুদ্রায় ৪১,২২৯ টাকা ছিল বলে জানা গিয়েছে। বেডরুমের এদিক-ওদিক ছড়িয়ে ছিটিয়ে থাকা আরও কিছু মূল্যূবান সামগ্রীও নিয়ে যায় ওই ব্যক্তি।

ডাকাতির সময়ে ওই ভারতীয় দম্পতি ঘুম থেকে উঠে পড়লে একটি ছুরি দিয়ে দুজনকে এলোপাথাড়ি কোপাতে থাকে ওই পাকিস্তানি। দুজনেই মৃ্ত্যুর কোলে ঢলে না পড়া পর্যন্ত তাঁদের কোপাতে থাকে সে। চিত্‍কার শুনে পাশের ঘর থেকে ছুটে আসে দম্পতির ১৮ বছরের মেয়ে। তার ঘাড়েও ছুরির এক কোপ মেরে পালায় ওই ব্যক্তি। ভিলা থেকে এক কিলোমিটার দূরে ওই ছুরিটি খুঁজে পেয়েছেন তদন্তকারী অফিসাররা।

মৃত ভারতীয় দম্পতির ১৮ বছরের মেয়েটির আঘাত খুব একটা গুরুতর নয়। ধৃত ব্যক্তি অপরাধ স্বীকার করে নিয়েছে বে জানিয়েছেন তদন্তকারী অফিসাররা।

Back to top button