fbpx
টাইমলাইনভাইরালভারত

আজব কাণ্ড: একই অনুষ্ঠানে শ্যালিকাকে বিয়ে করে স্ত্রীকে পুনর্বিবাহ করলেন ব্যক্তি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল….

বাংলা হান্ট ডেস্ক : আজগুবি নয় আজগুবি নয় সত্য়ি কারের কথা, বরের হল দুবার বিয়ে আবার একই অনুষ্ঠানে । আরে হ্যাঁ স্ত্রী জীবিত থাকার সত্ত্বেও স্ত্রীর সামনে আবারও বিয়ে করলেন এক ব্যক্তি। প্রথম স্ত্রীর সামনে শ্যালিকার সঙ্গে মালা বদল করে প্রথমা স্ত্রীর সঙ্গে আবারও বিয়ে সাড়লেন এক ব্যক্তি। হ্যাঁ সাধারণ ভাবে পাগলামি মনে হতেই পারে।
তবে আজকের দুনিয়ায় যে কিছুই অসম্ভব নেই তা বোধহয় নতুন করে কাউকে জানাতে হবে না। এমন ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভিন্ডে জেলায়।

যেখানে একই বিবাহের অনুষ্ঠানে দুই মহিলাকে বিবাহ করেন এক ব্যক্তি। প্রথমটি তাঁর প্রথমা স্ত্রী। আর দ্বিতীয়টি নিজের শালিকা।  জানা গিয়েছে, মেহগাওয়ারে গুদাভালি গ্রামের বাসিন্দা দিলীপ পরিহর, যার সঙ্গে বিনিতা দেবীর বিয়ে হয়েছিল বছর নয়েক আগে। তাঁদের তিনটি সন্তানও রয়েছে। তবে দ্বিতীয় বার শ্যালিকার প্রেমে পড়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

যদিও এপ্রসঙ্গে বলতে গিয়ে দিলীপ জানিয়েছেন তাঁর দ্বিতীয় বার শ্যালিকাকে বিয়ে নিয়ে বিনিতা নাকি কোনো আপত্তি জানায়নি। শুধুমাত্র তাঁকে ভালো রাখতে হবে এবং তাঁর সন্তানদের খেয়ার রাখতে হবে এটুকুই ছিল শর্ত। যেহেতু বিনিতা অসুস্থ চতাই দিলীপ আবারও বিয়ে করতে বাধ্য় হয়েছেন বলেও শোনা যাচ্ছে। সন্তানদের দেখাশুনার জন্যই এই পদক্ষেপ।  তবে বিয়ে হলেই বা, তা কিন্তু আদতে বে আইনি।

কারণ হিন্দু বিবাহ আইন অনুযায়ী, একজনের প্রথম স্ত্রী জীবিত থাকার সত্ত্বেও তিনি অআবার দ্বিতীয় বিয়ে করতে পারেন না। তাই এই ধরনের অপরাধ ভারতীয় দন্ডবিধির ৪৯৪, ৪৯৫ ধারায় শ্স্তিষোগ্য। তবে স্থানীয় থানা সূত্রে জানা গিয়েছে এখনও অবধি এর জন্য কোনো অভিযোগ আসেনি।

Back to top button
Close