টাইমলাইনভারত

দীর্ঘদিন ধরে ফোনে উত্যক্ত করত এক ব্যক্তি, বিরক্ত হয়ে পিটিয়ে মারলেন মা মেয়ে

Bangla Hunt Desk: বহু দিন ধরে উত্যক্ত করছিলেন এক ব্যক্তি। বারবার বুঝিয়েও কোন লাভ হয়নি। তামিলনাড়ুর কোয়েম্বাটোর (coimbatore) নিবাসী মা এবং মেয়ে অবশেষে নিলেন এক সাংঘাতিক পদক্ষেপ। বাড়িতে ডেকে গাছে বেঁধে পিটিয়ে মারলেন মা মেয়ে।

তামিলনাড়ুর কোয়েম্বাটোর পেরিয়ার নিবাসী ৩২ বছর বয়সী ধনলক্ষ্মী এবং তাঁর বছর ৫০-এর মা। কিছুদিন আগেই স্বামীকে হারিয়ে বিধবা হয়েছেন মেয়ে ধনলক্ষ্মী এবং তাঁর মা বিধবা হওয়ায় তারা একসঙ্গে দুজনে থাকতেন। জানা গিয়েছে, কিছুদিন ধরেই মেয়ে ধনলক্ষ্মীকে ফোনে এক ব্যক্তি বারবার উত্যক্ত করতেন।

কারামাডি থানার পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন আগেই ধনলক্ষ্মীর ফোনে একটি অচেনা নাম্বার থেকে ফোন আসে। ধনলক্ষ্মী ওই ব্যক্তিকে বারণ করার পরও তাঁকে ফোন করতেন ওই বছর ৪৬ -এর ওই ব্যক্তি। ফোন করে নানারকম অশ্লীল ইঙ্গিত এবং কথা বার্তা বলতেন।

ধনলক্ষ্মী বহুবার বারণ করেও কোন লাভ হয়নি। শেষে সে সমস্ত কলের রেকর্ড করে তাঁর মাকে শোনায়। তারপর দুজনে ওই ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানার জন্য তাঁকে নিজেদের বাড়িতে ডেকে পাঠায়। সেখানে দুতরফের মধ্যে জোর বচসা হয়। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠায় মা মেয়ে দুজনে মিলে ওই ব্যক্তিকে গাছের সঙ্গে বেঁধে ডাল দিয়ে পেটাতে শুরু করে। এরপর ওই ব্যক্তি দুই পায়ে, মুখে, মাথায় গুরুতর আঘাত পেলে, পরিস্থিতি বেগতিক দেখে তাঁকে রেললাইনে ফেলে দিয়ে আসে।

রেললাইন দিয়ে কিছুদূর যাওয়ার পর ওই ব্যক্তি উঠে রাস্তায় যাওয়ার চেষ্টা করলে, সেখানেই পড়ে মারা যায়। ওই ব্যক্তির দেহ ময়না তদন্তের জন্য কোয়েম্বাটোর মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। মা এবং মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। কেস চলছে।

Back to top button