টাইমলাইনভারতভাইরালভিডিও

একটি বল মুখে পুরে বার করলেন অনেকগুলো! স্যোশাল মিডিয়ায় ম্যাজিকের ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ায় দৌলতে আমরা মোবাইলেই নানারকম ভাইরাল ভিডিও (video viral) দেখতে পাই। তা দেখে কখনও হো হো করে হেসে উঠি, আবার কখনও আবেগে ভেসে যাই। সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়ায় এক ব্যক্তির ম্যাজিকের একটি দারুণ ভিডি ভাইরাল হয়েছে। যা দেখে ওই ব্যক্তির প্রশংসায় মেতেছেন নেটিজনরা।

ভিডিওটি কর্ণাটকের উডুপি নামে একটি জায়গার। যেখানে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি রাস্তায় দাঁড়িয়েই অবলীলায় দারুণ সমস্ত ম্যাজিক করে দেখাচ্ছেন। তাঁর পরনে খুব সাধারণ পোশাক। তাঁকে দেখে মনে হচ্ছে আশেপাশেই থাকেন তিনি। কিন্তু কি সুন্দর দক্ষতার সঙ্গে তিনি জাদু দেখিয়ে যাচ্ছেন।

দেখুন সেই ভিডিও-

https://twitter.com/iankitvora/status/1357257042545676288

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি প্রথমে একটি ছোট লাল বল নিয়ে কি সুন্দরভাবে ম্যাজিক দেখালেন। তারপর একটি কয়েন নিয়ে নিজের চোখ থেকে বের করলেন, আবার কখনও অন্যের জামার মধ্যে ঢুকিয়ে কান থেকে বার করে দিলেন। আবার তো একবার নিজেই কয়েনটাকে গিলে খেয়ে ফেলে, নিজের পেট থেকে বের করলেন।

স্যোশাল মিডিয়ায় এই ভিডি শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। অঙ্কিত ভোরা নামে এক ট্যুইটার ব্যাবহারকারী এই ভিডিওটি শেয়ার করেন। ইতিমধ্যেই ৩২ হাজারের বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন, ২ লক্ষেরেও বেশি ভিউ হয়েছে। আবার শেয়ার করেছেন অনেকেই।

কেউ কেউ তো কমেন্টে লিখেছেন, ‘একদম ঝক্কাস’।

কেউ প্রশংসা করে লিখেছেন, ‘জাস্ট আমেজিং’।

আবার এক ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘সুন্দর পরিবেশনা’।

সবমিলিয়ে এই ব্যক্তির ম্যাজিক দেখে মুগ্ধ হয়েছেন নেটনাগরিকরা।

Related Articles