fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

চাহালকে বিদ্বেষমূলক মন্তব্য করায় যুবরাজ সিংয়ের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হল।

এই মুহূর্তে লকডাউন এর জন্য সমস্ত ভারতীয় ক্রিকেটাররা বাড়িতেই রয়েছেন। বাড়িতে থাকার সুবাদে এইদিন প্রাক্তন তারকা বাঁহাতি ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং বর্তমান ভারতীয় ক্রিকেট দলের সহ- অধিনায়ক রোহিত শর্মা সাথে ইনস্টাগ্রামে চ্যাট করছিলেন। সেই সময় তাদের চ্যাটিংয়ে হটাৎই ঢুকে পড়েন ভারতীয় ক্রিকেট দলের রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহাল। তখন যুবি মজার ছলে কয়েকটি কথা বলেন যুজবেন্দ্র চাহালকে। চাহালকে করা যুবরাজের সেই বিদ্বেষমূলক মন্তব্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর তারপরেই নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় দাবি করতে শুরু করেন যুবরাজ সিং কে ক্ষমা চাইতে হবে চাহালের কাছে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পরে “যুবরাজ সিং মাফি মঙ্গো” ট্যাগ লাইন।

তারপরই ভারতীয় ক্রিকেট ভক্তরা দাবি করতে শুরু করেন যে যুবরাজ সিংকে ক্ষমা চাইতে হবে যুজবেন্দ্র চাহালের কাছে। অনেকেই দাবি করেন যুবরাজ সিংয়ের ক্ষমা চেয়ে নেওয়া উচিত এমন মন্তব্যের জন্য। সোশ্যাল মিডিয়া জুড়ে “যুবরাজ সিং মাফি মঙ্গো” ট্যাগ লাইনে ভরে যায়। নেটিজেনরা আক্রমণ করতে শুরু করেন যুবরাজ সিং কে। আর এবার সেই মন্তব্যের জন্য আরও বেকায়দায় পড়ে গেলেন যুবরাজ সিং।

টিকটক ভিডিও এর জন্য চাহালকে বিদ্বেষমূলক মন্তব্য করার জন্য এবার সরাসরি যুবরাজ সিংয়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হল। যুবরাজ সিং এর বিরুদ্ধে হানসিতে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন দলিত অধিকার কর্মী এবং আইনজীবী রজত কলসন।

Back to top button
Close
Close