টাইমলাইনবিনোদন

করোনা আবহেই বিয়ের সানাই রহমান পরিবারে, বাগদান সারলেন আদরের মেয়ে খতিজা

বাংলাহান্ট ডেস্ক: খুশির খবর এ আর রহমানের (a r rahman) পরিবারে। বাগদান সম্পন্ন হল অস্কারজয়ী সঙ্গীত পরিচালকের মেয়ে খতিজা রহমানের (khatija rahman)। অডিও ইঞ্জিনিয়ার রিয়াসদিন শেখ মহম্মদের সঙ্গে গত ২৯ ডিসেম্বর বাগদান হয় তাঁর। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই খুশির খবর শেয়ার করেছেন রহমান কন‍্যা।

করোনা আবহের মধ‍্যেই পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে বাগদান অনুষ্ঠান করা হয়েছে। বাগদান আগে হয়ে গেলেও ২ রা জানুয়ারি সোশ‍্যাল মিডিয়ায় এ খবর জানান খতিজা। জানা যাচ্ছে, তাঁর হবু স্বামী রিয়াসদিন পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার এবং উদ‍্যোক্তা। উল্লেখ‍্য, নিজের জন্মদিনের দিনই বাগদান সেরেছেন তিনি। রিয়াসদিনের সঙ্গে নিজের একটি ছবির কোলাজও শেয়ার করেছেন তিনি।


উল্লেখ‍্য, এর আগে নিজের কৃতিত্বের জোরে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন খতিজা। গানের জগতে পা রেখেই বাবাকে একের পর এক সম্মান এনে দিয়েছেন আদরের মেয়ে। গর্বিত রহমান সেই সুখবর শেয়ার করেছিলেন সোশ‍্যাল মিডিয়ায়।

আন্তর্জাতিক সাউন্ড ফিউচার অ্যাওয়ার্ডে সেরা অ্যানিমেশন মিউজিক ভিডিওর পুরস্কার জিতে নিয়েছে গায়কের নতুন মিউজিক ভিডিও ‘ফরিশতো’। মিউজিক ভিডিওটির পরিচালক এবং প্রযোজক হওয়ার দরুন পুরস্কারটা রহমানের হাতে উঠলেও কৃতিত্বটা মেয়েকেই দিয়েছেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক। টুইটে খতিজাকে ট‍্যাগ করে তিনি লিখেছেন, ‘ফরিশতো আরো একটি পুরস্কার জিতে নিল’।

এর আগেও আন্তর্জাতিক শর্ট ফিল্ম প্রতিযোগিতায় এবং লস এঞ্জেলস ফিল্ম অ্যাওয়ার্ডসেও দুটি পুরস্কার জিতেছে ‘ফরিশতো’। এই মিউজিক ভিডিওর মধ‍্যে দিয়েই সঙ্গীত জগতে নিজের সুরেলা সফর শুরু করলেন খতিজা। আর প্রথম পদক্ষেপেই তিনি বুঝিয়ে দিয়েছেন বাবার যোগ‍্য মেয়েই তিনি।

Related Articles

Back to top button