টাইমলাইনবিনোদন

জন্মবার্ষিকীতে শ্রদ্ধার্ঘ, সুশান্ত সিং রাজপুতের নামে নামকরণ হল দিল্লির রাস্তার

বাংলাহান্ট ডেস্ক: দিল্লির (delhi) রাস্তার নাম পরিবর্তন সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) নামে করার প্রস্তাব পাশ হল। কংগ্রেস নেতা অভিষেক দত্তর এই প্রস্তাব পাশ করল সাউথ দিল্লি মিউনিসিপ‍্যাল কর্পোরেশন। প্রয়াত অভিনেতার জন্মবার্ষিকীতে এই খবর অনুরাগীদের মুখে হাসি ফুটিয়েছে।

কংগ্রেস নেতা দাবি জানিয়েছিলেন, সুশান্ত ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন। দিল্লির সঙ্গেও তাঁর যোগসূত্র ছিল। তাই তাঁর সম্মানে অ্যান্ড্রুজ গঞ্জ ওয়ার্ডে ৪ নম্বর রোড অর্থাৎ অ্যান্ড্রুজ গঞ্জ থেকে ইন্দিরা ক‍্যাম্প পর্যন্ত রাস্তার নাম সুশান্তের নামে করে দেওয়া হোক। স্থানীয় বাসিন্দাদেরও দাবি ছিল রাস্তার নাম বদলে করা হোক সুশান্ত সিং রাজপুত মার্গ।


অভিষেক দত্তের কথায়, সুশান্ত সিং রাজপুত দেশের গর্ব। মধ‍্যবিত্ত পরিবার থেকে উঠে এসে বড় মঞ্চে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন তিনি। শুধু তাই নয়, দিল্লি টেকনোলজিক‍্যাল ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিংয়ে প্রবেশ পরীক্ষায় সপ্তম স্থান অধিকার করেছিলেন সুশান্ত।

আজ সুশান্তের জন্মবার্ষিকীতে কয়েকটি ছবি দিয়ে একটি কোলাজ তৈরি করেছেন দিদি শ্বেতা। সঙ্গে একটি আবেগঘন ক‍্যাপশনও দিয়েছেন তিনি। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাকে ভালবাসি ভাই। তুমি আমার একটা অংশ আর সবসময়ই তা থাকবে।’ সেই সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লিখেছেন, #SushantDay।

সুশান্তের জন্মবার্ষিকীতে তাঁর দিদিরা একটি ভার্চুয়াল স্মরণসভার আয়োজন করেছেন। প্রয়াত অভিনেতার অনুরাগীদের তাঁকে স্মরণ করার আবেদন জানিয়েছেন তাঁরা। অপরদিকে সুশান্ত ভক্তরাও এই দিনে অভিনেতার ছবি, ভিডিওতে ভরিয়ে তুলেছে সোশ‍্যাল মিডিয়া।

সম্প্রতি সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সোশ‍্যাল মিডিয়ায় অভিনেতার হাতে লেখা একটি চিঠি শেয়ার করেন। চিঠিতে সুশান্ত জানিয়েছেন তাঁর উপলব্ধির কথা। তিনি লিখেছেন, জীবনের ৩০ বছর তিনি কিছু হতে, ভাল কাজ করতেই কাটিয়ে দিয়েছেন। কিন্তু পরে তিনি উপলব্ধি করেছেন জীবনের খেলাটাই ভুল বুঝেছিলেন তিনি। তিনি নিজে কি ছিলেন সেটা খোঁজাটাই ছিল আসল খেলা।

Back to top button