টাইমলাইনখেলাক্রিকেট

একটা ছোট্ট ভুল পুরো আইপিএল বানচাল করে দিতে পারে, সতীর্থদের সাবধান করলেন অধিনায়ক কোহলি

বাংলাহান্ট ডেস্কঃ আইপিএল খেলতে কয়েকদিন আগেই সংযুক্ত আরব আমিরশাহী উড়ে গিয়েছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে দলের সঙ্গে আমিরশাহী যাননি অধিনায়ক বিরাট কোহলি। তিনি বিশেষ চার্টার্ড বিমানে আমিরশাহী পৌঁছেছেন। আর আমিরশাহী পৌঁছে সোমবার পুরো দলের সঙ্গে প্রথম ভার্চুয়াল বৈঠক করেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। আর সেই বৈঠকেই সতীর্থদের সতর্ক করে দিলেন অধিনায়ক কোহলি, বললেন শুধুমাত্র একটা ভুল পুরো টুর্নামেন্ট নষ্ট করে দিতে পারে।

এইদিন আলোচনায় ক্রিকেট নিয়ে খুব একটা আলোচনা হয়নি। আলোচনার মূল বিষয়বস্তু ছিল করোনা ভাইরাস এবং জৈব সুরক্ষা বলয়। এইদিন বেশিরভাগ সময়টায় আলোচনা হল জৈব সুরক্ষা বলয় কী ভাবে মানা হবে এবং সেই সমস্ত নিয়ম মেনে কিভাবে পুরো টুর্নামেন্ট জুড়ে খেলা চালিয়ে যাওয়া হবে।

এই বৈঠকে বিরাট বলেন আমরা মুখিয়ে রয়েছি প্রথম দিনের প্র্যাকটিসের জন্য। প্রথম দিন থেকেই আমরা দলের মধ্যে একটি সুন্দর পরিবেশ গড়ে তুলবো। সেই সাথে আমরা প্রত্যেকেই নিজের নিজের দায়িত্ব যথাযথ ভাবে পালন করবো। এছাড়াও বিরাট কোহলি আমরা সকলেই জৈব সুরক্ষা বলয় এর নিয়ম গুলি মেনে চলবো। কারণ আমাদের ছোট্ট একটি ভুল পুরো টুর্নামেন্টটি বানচাল করে দিতে পারে, আর সেটা আমরা কখনই চাইবো না।

Related Articles

Back to top button