fbpx
টাইমলাইনবিনোদন

করোনা আক্রান্ত খাস শ্রীদেবীর বাড়ির সদস‍্য!

বাংলাহান্ট ডেস্ক: ফের করোনার (corona) হানা বলিউডে। প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর (sridevi) বাড়িতে এবার থাবা বসাল করোনা। বনি কাপুরের বাড়ির পরিচারক চরণ সাউয়ের দেহে মিলেছে মারণ ভাইরাস। তৎক্ষণাৎ তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। অপরদিকে বনি কাপুর সহ তাঁর দুই মেয়ে খুশি ও জাহ্নবী তিনজনেই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।


জানা গিয়েছে, ১৬ মে থেকে হঠাৎ করেই শরীর অসুস্থ হতে শুরু করে ২৩ বছর বয়সী চরণেল। বনি কাপুরদের সঙ্গে আন্ধেরির, গ্রিন একর, লোখন্ডওয়ালা কমপ্লেক্সেই থাকতেন তিনি। অসুস্থ হতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে পরীক্ষার পর তাঁর লালারসে পাওয়া যায় কোভিড ১৯। সঙ্গে সঙ্গে বিএমসিকে খভর দেওয়া হলে তাঁকে আইসোলেশনে নিয়ে যাওয়া হয়।
তবে বনি জানিয়েছেন তিনি, খুশি, জাহ্নবী সহ বাড়ির অন‍্যান‍্য সদস‍্যরা সকলেই সুস্থ রয়েছেন। তা সত্ত্বেও তাঁরা নিজেদের স্বেচ্ছায় গৃহবন্দি করে রেখেছেন। লকডাউন ঘোষনার পর থেকে বনি বা তাঁর দুই মেয়েও বাড়ির বাইরে বেরোননি।
প্রসঙ্গত, এর আগে সুজান খানের বোন ফারহা খানের বাড়ির এক পরিচারকের দেহে করোনা পাওয়া যাওয়ার খবর মেলে। করোনায় আক্রান্ত হন বলিউড পরিচালক করিম মোরানি ও তাঁর মেয়ে জোয়া মোরানিও। তবে এখন তাঁরা সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

Back to top button
Close
Close