টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিয়ের প্রতিশ্রুতি দিয়েও বেঁকে বসল তৃণমূল নেতার ছেলে, অপমানে আত্মঘাতী কিশোরী

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়েও শেষ পর্যন্ত বেঁকে বসল ছেলে। কিশোরীর আত্মঘাতীর খবরে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর (Narendrapur) থানা এলাকার খুড়িগাছিতে। কিশোরীর দেহ ময়না তদন্তে পাঠিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

ঘটনার বিষয়বস্তু
দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার খুড়িগাছির বছর ১৭ -এর রিয়া সাউয়ের সঙ্গে তৃণমূলের (All India Trinamool Congress) বুথ সভাপতি রামবিলাস সাউয়ের ছেলে সুরজ সাউয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রতিবেশীরা জানিয়েছে, প্রেমের সম্পর্ক বিয়ের কথায় গড়ায়। বহুদিনের সম্পর্ককে পরিণতি দিতে সুরজ সাউ বিয়ের প্রতিশ্রুতি দেয় রিয়া সাউকে।

আত্মঘাতী কিশোরী
ছেলের এই সম্পর্ককে মানতে নারাজ ছিল সুরজের বাবা তৃণমূলের বুথ সভাপতি রামবিলাস সাউ। বিয়ে ভাঙ্গতে তিনি রিয়া এবং তাঁর পরিবারের লোকজনদের ভয় দেখায়। বাবার কথায় বিয়ের প্রতিশ্রুতি দিয়েও বেঁকে বসে সুরজ সাউ। এই ঘটনার পর শুক্রবার সকালে রিয়ার মা বাড়ি থেকে বেরিয়ে গেলে, ফাঁকা বাড়ির সুযোগে আত্মঘাতী হয় রিয়া সাউ।

বিক্ষোভ দেখায় স্থানীয়রা
এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা নরেন্দ্রপুর জুড়েই। কিশোরীর মৃতদেহ আকড়ে ধরে সুবিচারের দাবিতে খুড়িগাছি মোড়ে সোনারপুর থেকে গঙ্গাজোয়ারা রোড অবরোধ করে স্থানীয়রা। বিক্ষোভ দেখানোর পাশাপাশি অভিযুক্ত যুবকের বাড়িতে ভাঙচুরও চালায় স্থানীয়রা।

গ্রেপ্তার হয় অভিযুক্ত যুবক
পুলিশ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত সুরজ সাউকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু অভিযুক্ত যুবকের বাবা তৃণমূলের বুথ সভাপতি রামবিলাস সাউ পরিস্থিতি বেগতিক দেখে এলাকা ছেড়ে চম্পট দেয়। পলাতক রামবিলাস সাউকে খুঁজছে পুলিশ। সেইসঙ্গে অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

Back to top button