টাইমলাইনআন্তর্জাতিক

একসঙ্গে ৬ গর্ভবতী মহিলাকে নিয়ে বিয়ে বাড়িতে পৌঁছালেন যুবক, বললেন- আমি সব বাচ্চার বাবা

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ে দুটি মানুষের মনের মিলন, জন্ম জন্মান্তরের বন্ধন। বিয়ে সঙ্গে সম্পর্কযুক্ত অনেক রকম মজার ঘটনার কথা আমরা আগেও অনেকবার জানতে পেরেছি। তবে আজ যে ঘটনার কথা বল, তা মজা অপেক্ষা বেশি আশ্চর্যকর। যা শুনে অনেকেরই চক্ষু চড়ক গাছ হয়ে গেছে।

আফ্রিকা মহাদেশের পশ্চিমে অবস্থিত প্রাকৃতিক সম্পদ এবং প্রাকৃতিক সৌন্দর্যে সমৃদ্ধ নাইজেরিয়াকে (nigeria) ‘ফেডারেল রিপাবলিক অফ নাইজেরিয়া’ও বলা হয়ে থাকে। বর্তমান সময়ে এই এলাকা থেকে এমন এক আজব বিয়ের কথা স্যোশাল মিডিয়ায় উঠে এসেছে, যা শুনে ভিরমি খেয়েছেন অনেকেই।

নাইজেরিয়ান প্লেবয় প্রিটি মাইক (Preety Mike) তাঁর বন্ধুর বিয়েতে নিমন্ত্রিত হয়েও, সব আকর্ষণ নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন। বর কনে কিছুটা বিরক্ত হলেও, কুছ পরোয়া নেই প্রিটি মাইকের। তিনি সাবলীল ভাবে নিজের ৬ জন স্ত্রীকে নিয়ে স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছেন। শুধুমাত্র ৬ স্ত্রী নয়, ৬ অন্তঃসত্ত্বা স্ত্রী, যারা একই সঙ্গে গর্ভবতী হয়েছেন। প্রিটি মাইক জানিয়েছেন, এই ৬ সন্তান তাঁরই এবং তিনি খুশি যে খুব শীঘ্রই তিনি ৬ সন্তানের পিতা হতে চলেছেন।

শুধুমাত্র নাইজেরিয়ার সীমার মধ্যেই আর এই খরব সীমাবদ্ধ থাকেনি, নাইজেরিয়ান প্লেবয় প্রিটি মাইকের এই বিষয় সমগ্র বিশ্বে ছড়িয়ে পড়েছে। প্রিটি মাইক জানিয়েছেন, গত বছর তিনি তাঁর দুই প্রাক্তন বান্ধবী এবং আরও ৪ জন মহিলার সঙ্গে একসঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর খুব শীঘ্রই তিনি ৬ সন্তানের পিতা হতে চলেছেন।

গল্পকথায় শোনা যায় প্রাচীনকালে রাজা মহারাজাদের অনেকজন করে রানী মহারানী থাকতেন। কিন্তু আজকের দিনে একজন সাধারণের মানুষের ৬ জন স্ত্রী থাকা সত্যিই অবাককর বিষয়। তবে বন্ধুর বিয়েতে প্রিটি মাইক নিজে গোলাপি রঙের পোশাক পড়েছিলেন এবং তাঁর সকল স্ত্রী একই রকম পোশাক পড়েছিলেন।

Back to top button