টাইমলাইনবিনোদন

সৌরভের সামনে আদিদেবের ‘দাদাগিরি’, শোয়ের সেট থেকে মজার ভিডিও শেয়ার করলেন সুদীপা

বাংলাহান্ট ডেস্ক: দাদাগিরির মঞ্চে সুদীপা চট্টোপাধ‍্যায় (sudipa chatterjee) পুত্র আদিদেব চট্টোপাধ‍্যায় (aadidev chatterjee)। দাদাগিরির নতুন সিজনে উপস্থিত ছিল সে। এই বয়সেই নিজের জলবা দিয়ে আসর মাতিয়ে তুলেছে আদিদেব। উল্লেখ‍্য, এই প্রথম কিন্তু এত ছোট কোনো বাচ্চা অংশ নিল দাদাগিরিতে।

না, এখনি দাদাগিরিতে প্রতিযোগী হয়নি আদিদেব। তার জন‍্য এখনো বড্ড ছোট সে। আসলে কুইজ শোয়ের মঞ্চে মা সুদীপার সঙ্গী হয়ে গিয়েছিল সে। তবে প্রস্তুতি অবশ‍্য এখন থেকেই নিচ্ছে ছোট্ট আদিদেব। সামনের বছর মাকে ছাড়া একা একাই কুইজ খেলে জিততে হবে যে।


এদিন দাদাগিরির শো তে সুদীপা ছাড়াও ছিলেন অম্বরীশ ভট্টাচার্য, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায় এবং সৌমিলি বিশ্বাস। টেলিভিশনের পর্দায় এখনো শোয়ের প্রোমো দেখানো হচ্ছে। যদিও প্রথম এপিসোডের শুট হয়ে গিয়েছে ইতিমধ‍্যেই। কিন্তু কবে দেখা যাবে সেই এপিসোড?

এ বিষয়ে ঝেড়ে কাশতে রাজি হননি সুদীপা। দায়িত্ব চাপিয়েছেন চ‍্যানেলের ঘাড়ে। তবে একটা তথ‍্য অবশ‍্য দিয়েছেন তিনি যা নেহাত হেলাফেলা নয়। রান্নাঘরের রানির কথায়, আগের থেকে আরো বড়সড় ব‍্যাপার হতে চলেছে এবারের দাদিগিরিতে। সেট দেখেই মালুম পড়বে সেটা। পাশাপাশি এবারের সিজনে প্রতিযোগীদের সঙ্গে আরো বেশি কথাবার্তাও বলবেন সৌরভ।

দাদাগিরির সেট থেকে দিব‍্যি মায়ের সঙ্গে রিল ভিডিও বানিয়ে নিয়েছে আদিদেব। একের পর এক পোডিয়ামে গিয়ে বাজার পরীক্ষা করতে দেখা যাচ্ছে তাকে। আরো এক মজার কাণ্ড ফাঁস করেছেন।সুদীপা। এদিন সেটে সৌরভকে দেখে নাকি একটু ঘাবড়ে গিয়েছিল আদিদেব। আসলে মঞ্চে স‍্যুট টাই পরিহিত ঝলমলে সৌরভকে দেখে ভ‍্যাবাচ‍্যাকা খেয়ে গিয়েছিল সে প্রথমে। তারপরেই অবশ‍্য দ্রুত সামলে নেয় আদিদেব।

Related Articles

Back to top button