টাইমলাইনবিনোদন

শাহরুখকে ছাড়া ছবি হিট হবে না, রাতের অন্ধকারে লুকিয়ে মন্নতে হাজির আমির

বাংলাহান্ট ডেস্ক: এক সময়ে আমির খান (Aamir Khan) ও শাহরুখ খান (Shahrukh Khan) ছিলেন যুযুধান দু পক্ষ। কোনো কারণে কিং খানকে সহ্য করতে পারতেন না মিস্টার পারফেকশনিস্ট। দীর্ঘদিন পর্যন্ত তেতো সম্পর্ক ছিল দুজনের মধ্যে। কিন্তু এবার নিজের স্বার্থেই শাহরুখের সঙ্গে সম্পর্ক ভাল করলেন আমির। নিজের ছবি ‘লাল সিং চাড্ডা’র জন্য কিং খানেরই দ্বারস্থ হতে হল তাঁকে।

দিন কয়েক আগেই মন্নতে গিয়েছিলেন আমির। তাঁর পৌঁছানোর খবর ফাঁস না হলেও মন্নত থেকে বেরোনোর সময়ে পাপারাৎজির লেন্সবন্দি হন অভিনেতা। জানা যাচ্ছে, শাহরুখকে লাল সিং চাড্ডা দেখানোর জন্যই গিয়েছিলেন আমির। শুধুমাত্র শাহরুখের জন্য বিশেষ করে মন্নতে ছবির স্ক্রিনিংয়ের বন্দোবস্ত করেছিলেন তিনি।


শাহরুখের নাকি বেশ পছন্দ হয়েছে ছবিটি। আমিরের প্রশংসাও করেছেন তিনি। এছাড়াও শাহরুখের সঙ্গে লাল সিং চাড্ডার আরো একটি যোগসূত্র রয়েছে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, আমিরের ছবিতে শাহরুখও নাকি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। এতদিন বিষয়টা নিয়ে মুখে কুলুপ আঁটলেও ছবি মুক্তির ঠিক আগে আগে আমির স্বীকার করেছেন শাহরুখের ক্যামিওর কথা।

এক সাক্ষাৎকারে আমিরকে প্রশ্ন করা হয়েছিল, শাহরুখকে কীভাবে রাজি করালেন তিনি ছবিতে অভিনয়ের জন্য? উত্তরে আমির বলেন, “শাহরুখ খুব ভাল বন্ধু। আমি ওকে বললাম যে, এলভিস (প্রেসলি) আমেরিকাতে যে চরিত্রটা করেছিল, সেটা করার জন্য আমার কাউকে চাই। আর ভারতে ও-ই সবথেকে বড় আইকনিক তারকা। তাই আমি তোমার কাছে এসেছি।”


আমির আরো জানান, শাহরুখ নাকি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান। যদিও এ ব্যাপারে শাহরুখের তরফে কোনো মন্তব্য করা হয়নি এখনো পর্যন্ত। আগামী ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা। আমিরের বিপরীতে ছবিতে রয়েছেন করিনা কাপুর খান। এছাড়াও দেখা যাবে মোনা সিং এবং নাগা চৈতন্যকেও।

Related Articles