টাইমলাইনবিনোদন

বেগম সাহেবার খাতিরদারি, ঠকে গিয়েও চার গুণ বেশি দাম দিয়ে করিনার জন‍্য শাড়ি কিনেছিলেন আমির

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের বেগম বলে কথা! তাঁর যত্ন আত্তিতে বিশেষ ব‍্যবস্থা তো করতেই হবে সহ অভিনেতাদের। হ‍্যাঁ, কথা হচ্ছে করিনা কাপুর খানকে (kareena kapoor khan) নিয়ে। পতৌদির বেগম তিনি, কাপুর খানদানের মেয়ে। ঠাঁটবাটই আলাদা বেবোর। দীর্ঘ অভিনয় কেরিয়ারে ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রায় সব অভিনেতাদের সঙ্গেই কাজ করেছেন তিনি। সকলের থেকেই পেয়েছেন রাজকীয় আপ‍্যায়ন। তবে আমির খান (aamir khan) হয়তো সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছিলেন।

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ এর সঙ্গে তিন তিনটি ছবিতে কাজ করেছেন করিনা। ‘থ্রি ইডিয়টস’, ‘তলাশ’ এবং আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’। সম্প্রতি একটি ছবির শুটিংয়ের সময়কার একটি ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন করিনা। সেখানে অভিনেত্রীর জন‍্য শাড়ি পছন্দ করতে দেখা গিয়েছে আমিরকে।


করিনা জানান, মধ‍্যপ্রদেশের এক স্থানীয় তাঁতির থেকে শাড়িটি কিনেছিলেন আমির। সাদা কালো শাড়িটি দেখতে দেখতে অভিনেতা বলছেন, করিনাকে শাড়িটি উপহার দিতে চান তিনি। কিন্তু শাড়ির যে দাম ৬৫০০ টাকা, তার বদলে প্রায় চার গুণ বেশি দাম দিয়েই সেটি কিনবেন তিনি। কারণ আমিরের মতে, শাড়ির বাজার মূল‍্য ২৫ হাজার টাকা। ‘সুন্দর স্মৃতি’ হিসাবে ভিডিওটি শেয়ার করেছেন করিনা।

আগামীতে লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে আমির করিনাকে। এদিকে সম্প্রতি শোনা গিয়েছে, পুষ্পার বক্স অফিস সংগ্রহ দেখেই নাকি পিছু হটতে শুরু করেছে ‘লাল সিং চাড্ডা’র টিম। যশ অভিনীত ‘কেজিএফ’ দারুন ব‍্যবসা করেছিল বক্স অফিসে। সিক‍্যুয়েল ছবিটি নিয়েও বহুদিন ধরেই উন্মাদনা তুঙ্গে। এমতাবস্থায় একই দিনে লাল সিং চাড্ডা মুক্তি পেলে ভুগতে হতে পারে আমিরকে।

এমনিতে ১৪ এপ্রিল মুক্তির কথা রয়েছে লাল সিং চাড্ডার। কিন্তু গুঞ্জন শোনা যাচ্ছে, তারিখ বদলে দিওয়ালিতে মুক্তি পেতে পারে এই ছবি। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি সংষ্করণ লাল সিং চাড্ডা। আমির ছাড়াও ছবিতে রয়েছেন করিনা কাপুর খান ও নাগা চৈতন‍্য।

Related Articles

Back to top button