টাইমলাইনবিনোদনভিডিওখেলা

রিঙ্কুর প্রশংসায় পঞ্চমুখ আমির, কেকেআরের সঙ্গে যুক্ত হচ্ছেন অভিনেতা? ভিডিও নিয়ে জল্পনা

বাংলাহান্ট ডেস্ক: আইপিএল (IPL) নিয়ে উন্মাদনা এখনো অব‍্যাহত। আগামী ২৯ মে চলতি বছরের ক্রিকেট যুদ্ধের ফলাফল ঘোষনা হবে। তার আগেই আরেকটি বিরাট ঘোষনা সেরে ফেললেন আমির খান (Aamir Khan)। শাহরুখ খান ও জুহি চাওলার কেকেআরের ভূয়সী প্রশংসা করে তিনি বললেন, আগামী বছরে তিনিও থাকবেন সঙ্গে।

কলকাতা নাইট রাইডার্সের মালিকানা এখন রয়েছে শাহরুখ ও জুহির হাতে। তবে সম্ভবত আমিরের নামও যুক্ত হতে চলেছে এবার সেই তালিকায়। তাঁর সাম্প্রতিক পোস্ট করা ভিডিওতে এমনি ইঙ্গিত পাচ্ছেন নেটনাগরিকরা। তা ঠিক কী বলেছেন আমির?


গত ম‍্যাচে লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে কেকেআরের রিঙ্কু সিং যে দুর্দান্ত ওভার খেলেছে তাতে মুগ্ধ আমির। কেকেআর হারলেও দর্শকদের মন জিতে নিয়েছিলেন রিঙ্কু। মাত্র ১৫ বলে ৪০ রান তুলেছিলেন তিনি। প্রশংসার বন‍্যায় ভাসছেন রিঙ্কু। এবার আমিরও ভূয়সী প্রশংসা করলেন ক্রিকেটারের।

ভিডিওতে অভিনেতা বলেন, “ওই ম‍্যাচে কেকেআরের হার মন ভেঙে দিলেও রিঙ্কু মন জিতে নিয়েছেন। দূর্ভাগ‍্যবশত রিঙ্কু আউট হয়ে গেলেও উনি ম‍্যাচ প্রায় জিতিয়েই দিয়েছিলেন। লুইস দারুন ক‍্যাচ ধরে ম‍্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন, কিন্তু রিঙ্কু কী ভাল ব‍্যাটিং করেছিলেন! ক‍্যাচ ধরাটা খুব কঠিন ছিল, নয়তো রিঙ্কু কেকেআরকে জিতিয়েই দিয়েছিলেন।”

এরপরেই আমির বলেন, আগামী বছর তিনিও থাকবেন কেকেআরের সঙ্গে। আমিরের ভিডিও বার্তার পর পালটা রিঙ্কুও ভিডিও শেয়ার করে ধন‍্যবাদ জ্ঞাপন করেছেন। সেই সঙ্গে তিনি বলেছেন, আগামী দিনে আমির কেকেআরের সঙ্গে থাকবেন এটাই আশা করেন তিনি।

আমিরের এই ভিডিও বার্তা একাধিক প্রশ্ন তুলে দিয়েছে। তবে কি শাহরুখ ও জুহির সঙ্গে আমিরও যুক্ত হচ্ছেন কেকেআরের সঙ্গে? নাকি কলকাতা নাইট রাইডার্সের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর হবেন আমির? ভিডিও নিয়ে জল্পনা কল্পনা চললেও এখনো কোনো মন্তব‍্য করা হয়নি দলের তরফে।

Related Articles

Back to top button