টাইমলাইনবিনোদন

প্রতিশ্রুতি রাখতে জানেন, তৃতীয় বিয়ের গুঞ্জন উড়িয়ে ফের প্রাক্তন স্ত্রীকেই সাহায‍্য করলেন আমির

বাংলাহান্ট ডেস্ক: ২০২১ বিনোদন জগতের অনেক সম্পর্কই ভেঙেছে। তবে সম্ভবত সবথেকে চমকপ্রদ ছিল আমির খান (aamir khan) ও কিরণ রাওয়ের (kiran rao) বিবাহ বিচ্ছেদ। প্রথম বিয়ের মতো ঠিক ১৫ বছর পরেই দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন মিস্টার পারফেকশনিস্ট। সোশ‍্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙার ঘোষনা করেন তাঁরা।

একটি লম্বা বিবৃতিতে আমির ও কিরণ জানান অনেক দিন ধরেই বিবাহ বিচ্ছেদ করার পরিকল্পনা করছিলেন তাঁরা। আলাদা হয়ে গেলেও ছেলে আজাদের অভিভাবক থাকবেন দুজনেই। একসঙ্গেই তাকে বড় করে তুলবেন। তাঁরা আরো জানিয়েছেন, তাঁদের সংস্থা ‘পানি ফাউন্ডেশন’ এর জন‍্য যৌথ উদ‍্যোগেই কাজ করবেন। সর্বোপরি বন্ধুত্ব বজায় থাকবে তাঁদের।


সেই প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন আমির কিরণ। এবার প্রাক্তন স্ত্রীর পরিচালিত ছবি প্রযোজনারও দায়িত্ব নিলেন অভিনেতা। সূত্রের খবর বলছে, কিরণ যখন চিত্রনাট‍্যটি পড়ে শোনান আমিরকে, তাঁর তৎক্ষণাৎ পছন্দ হয়ে যায়। প্রযোজক হতেও রাজি হয়ে যান তাঁরা। সম্প্রতি পুনের কাছাকাছি একটি জায়গায় ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে বলে খব‍র।

আরো জানা গিয়েছে, ছবিতে অভিনয় করবেন ‘জামতারা’ খ‍্যাত স্পর্শ শ্রীবাস্তব, ‘কুরবান হুয়া’ খ‍্যাত অভিনেত্রী প্রতিভা রন্ত এবং নিতান্সি গোয়েল। ২০ জানুয়ারির মধ‍্যে ছবির প্রথম ভাগটির শুটিং শেষ করার ইচ্ছা রয়েছে কিরণের। উল্লেখ‍্য, এর আগে ‘ধোবি ঘাট’ ছবির পরিচালনাও করেছিলেন তিনি।

আমির আপাতত অপেক্ষায় রয়েছেন আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তির জন‍্য। সেই ছবিতে প্রযোজকদের মধ‍্যে কিরণও একজন। বিচ্ছেদ ঘোষনার পরেও কিরণকে নিয়ে লাদাখে শুটিং করতে দেখা গিয়েছিল আমিরকে। সঙ্গে ছিল ছেলে আজাদও।

Related Articles

Back to top button