টাইমলাইনবিনোদন

অভদ্র ব‍্যবহার করতেন সলমন, ‘আন্দাজ আপনা আপনা’র সময়েই বিগড়ায় আমিরের সঙ্গে সম্পর্ক

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি সিনেমার মাইল ফলকগুলির মধ‍্যে একটি ‘আন্দাজ আপনা আপনা’। সলমন (salman khan) ও আমির (aamir khan), বলিউডের খানদানের দুই সুপারস্টারকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল এই ছবিতে। বলা বাহুল‍্য, বক্স অফিসে ব‍্যাপক হিট হয়েছিল ছবিটি। কিন্তু ছবি সাফল‍্য পেলেও সলমন আমিরের মধ‍্যেকার সম্পর্ক তলানিতে ঠেকেছিল।

অনস্ক্রিনে প্রেম ও অমর অর্থাৎ সলমন ও আমিরের জুটি দর্শকদের দারুন পছন্দ হয়েছিল। কিন্তু ছবিটি শেষের পরেই আমির এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন সলমনের সঙ্গে কাজ করতে একেবারেই ভাল লাগেনি তাঁর। কফি উইথ করন শো তে এসে সলমনের এই খারাপ ব‍্যবহারের খবর সকলের সঙ্গে পরে শেয়ার করেছিলেন আমির।


সলমনের সঙ্গে প্রথম সাক্ষাৎটা একেবারেই ভাল ছিল না আমিরের। করন জোহরকে তিনি জানান, সেই সময় সলমনকে পছন্দ ছিল না তাঁর। খুব অভদ্র মনে হত তাঁকে। সলমনের সঙ্গে কিছুদিন কাজ ক‍রার পর তাঁর থেকে দূরে থাকাই মনস্থ করেছিলেন বলিউডের মিস্টার পারেফকশনিস্ট।

তবে আমির জানান, পরবর্তীকালে সলমনই তাঁর সঙ্গে ফের যোগাযোগ করেন ২০০২ সাল নাগাদ। সে সময়ে প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আমিরের। খারাপ সময়ের মধ‍্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেতা। সে সময়ে সলমনের হাত বাড়িয়ে দেওয়ায় তাঁর সম্পর্কে দৃষ্টিভঙ্গীর পরিবর্তন হয়েছিল আমিরের। দুজনেই ভুল বোঝাবুঝি, বিবাদ মিটিয়ে বন্ধুত্বের হাত বাড়ান।

প্রসঙ্গত, এই মুহূর্তে নিজের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব‍্যস্ত আমির। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। অপরদিকে সলমনের ঝুলিতে রয়েছে একাধিক ছবি। তবে সবথেকে বেশি উন্মাদনা রয়েছে ‘টাইগার থ্রি’ নিয়ে। আপাতত ওই ছবিরই শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন তিনি।

Related Articles

Back to top button