টাইমলাইনখেলাক্রিকেট

লাগাতার খারাপ পারফরম্যান্স, খুনের হুমকি দেওয়া হল অ্যারন ফিঞ্চের স্ত্রীকে

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মধ্যে চলছে টি-টোয়েন্টি সিরিজ। আর এই টিটোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের কাছে হারতে হচ্ছে অস্ট্রেলিয়াকে। অনেকেই মনে করছেন অস্ট্রেলিয়ার এই হারের পিছনে দায়ী অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ কারণ নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে একেবারে হতাশাজনক পারফরম্যান্স করেন অ্যারন ফিঞ্চ।

লাগাতার খারাপ পারফরম্যান্সের জন্য ভক্তদের রোষের মুখে পড়তে হয়েছে অ্যারন ফিঞ্চকে। অনেকেই ফিঞ্চের ক্রিকেটীয় যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে এই সবকিছুকে ছাপিয়ে গিয়েছে আরও একটি ঘটনা। ফিঞ্চের লাগাতার খারাপ পারফরম্যান্সের প্রভাব পড়তে শুরু করল তার পরিবারের উপর। বেশ কয়েকজন ক্রিকেট ভক্ত ফিঞ্চের খারাপ পারফরম্যান্সের জন্য সরাসরি তার স্ত্রীকে খুনের হুমকি দিয়েছেন। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় বয়ে যায় অস্ট্রেলিয়া ক্রিকেটে।

https://twitter.com/FoxCricket/status/1365475734781763585?s=20

ফিঞ্চের স্ত্রীকে করা এমন মন্তব্যের নিন্দা করেছে সে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল ফক্স টিভি। ফক্স টিভির এক সাক্ষাৎকারে ফিঞ্চের স্ত্রী জানিয়েছেন, “আমরা এই ঘটনায় সঙ্গে অভ্যস্ত। এখন আর এসব ঘটনা আমাদের কোন প্রভাব ফেলেনা। আমরা এখন খুব মোটা চামড়ার মানুষ হয়ে গিয়েছি। তাই এই ধরনের ঘটনা উপেক্ষা করি। তবে বেশ কিছু মন্তব্য যৌন হিংসাত্মক সেগুলি আমাদের খুব খারাপ লাগে।”
এছাড়াও এই নোংড়া ঘটনার প্রতিবাদ জানিয়েছেন অস্ট্রেলিয়া তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। স্টিভ স্মিথের স্ত্রীক এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন।

Back to top button