টাইমলাইনবিনোদনভিডিও

পায়ে সালোয়ার আটকে ঘোড়ার উপর থেকে সোজা আমিরের ঘাড়ে! নিজের বিয়ের লজ্জার ঘটনা জানালেন আয়ুষ

বাংলাহান্ট ডেস্ক: বিয়েবাড়ি মানেই সাজগোজ, খানাপিনা আর দেদারে মজা। প্রত‍্যেকটি বিয়ের অনুষ্ঠানের সঙ্গেই কিছু না কিছু মজার কাহিনি জুড়ে থাকে। নিজের বিয়ের এমনি একটি মজার গল্প জানালেন অভিনেতা আয়ুষ শর্মা (aayush sharma)। সম্প্রতি নিজের ছবি ‘অন্তিম’ এর প্রচার করতে ‘কপিল শর্মা শো’তে এসেছিলেন তিনি। সেখানেই এক হাস‍্যকর ঘটনার কথা ফাঁস করেন আয়ুষ।

জানিয়ে রাখি, আয়ুষ সম্পর্কে সলমনের ভগ্নীপতি। ২০১৪ সালে ভাইজানের ছোট বোন অর্পিতা খানকে বিয়ে করেন তিনি। নিজের বারাতের অভিজ্ঞতার কথা মনে করে হেসে ফেলেন আয়ুষ। ঘোড়ার উপর থেকে অভিনেতা আমির খানের ঘাড়ের উপরে পড়েছিলেন তিনি! সেই মজার ঘটনাই আরেকবার কপিলের শোতে ঝালিয়ে নেন তিনি।


আয়ুষ বলেন, “আমি ঘোড়ায় চেপে যাচ্ছিলাম। আর মাঝে মাঝে মেসেজ পাচ্ছিলাম যে অর্পিতা এখনো তৈরি হয়নি, ঘোড়া একটু আস্তে চালাও। কিন্তু আমার হাতে কী আর কিছু ছিল!” তিনি যোগ করেন, “আমি মণ্ডপের কাছে পৌঁছাতেই আমির ভাই আমার কাছে এসে বললেন তিনি আমাকে নীচে নামাবেন। এদিকে নামতে গিয়ে আমার পায়ে সালোয়ার আটকে যায় আর আমি সোজা আমির ভাইয়ের উপরে গিয়ে পড়ি। নিজের বিয়েতেই আমি বারবার লজ্জায় মুখ ঢাকছিলাম যে আমিরের মনে পড়বে, এই ছেলেটাই ওঁর উপরে পড়েছিল।”

আয়ুষ ও অর্পিতার বিয়েতে তারকাদের ঢল নেমেছিল। শাহরুখ খান থেকে আমির খান, ক‍্যাটরিনা কাইফ থেকে করন জোহর সকলেই আমন্ত্রিত ছিলেন সলমনের বোনের বিয়েতে। নিজে দাঁড়িয়ে থেকে বোনের বিয়ে দিয়েছিলেন ভাইজান।

নিজের বোন না হলেও প্রাণের থেকেও বেশি অর্পিতাকে ভালবাসেন সলমন। শোনা যায়, সলমা খান অর্পিতাকে দত্তক নিয়েছিলেন। আবার কয়েকটি সূত্রের খবর, সলমনের সৎ মা হেলেন রাস্তায় পড়ে থাকা ছোট্ট অর্পিতাকে দেখতে পেয়ে বাড়ি নিয়ে আসেন। খান পরিবারেই বড় হয়ে ওঠা অর্পিতা তিন দাদার চোখের মণি।

Related Articles

Back to top button