টাইমলাইনবিনোদন

শালাবাবুর সঙ্গেই পাঙ্গা! ভগ্নীপতিকে আয়ুষকে ঘাড়ধাক্কা দিয়ে ছবি থেকে বের করলেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অঘোষিত ‘সুলতান’ সলমন খান (Salman Khan)। ইতিহাস সাক্ষী আছে, সলমনের রোষের মুখে যারা যারাই পড়েছেন তাদের বেশিরভাগেরই কেরিয়ার শেষ হয়ে গিয়েছে। সেই তালিকায় সম্ভবত যোগ হতে চলেছে আয়ুষ শর্মার (Aayush Sharma) নাম। শালাবাবুর আগামী ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’ থেকে বেরিয়ে যেতে বাধ‍্য হলেন তিনি।

ভাইজানের আসন্ন ছবি কভি ইদ কভি দিওয়ালিতে কার্যত তারকাদের হাট বসতে চলেছে। এদের মধ‍্যে ছিল আয়ুষেরও। ভগ্নীপতিকে নিজের ছবিতে নেওয়ার সিদ্ধান্তটা ছিল সলমনেরই। কিন্তু সাম্প্রতিক পাওয়া খবর অনুযায়ী, ছবি থেকে নাম কাটা গিয়েছে আয়ুষের। আর কারণ হিসাবে উঠে আসছে, ভাইজানের সঙ্গে মনোমালিন‍্যের খবর।


সূত্রের খবর, কভি ইদ কভি দিওয়ালি ছবিটি নিয়েই সলমনের সঙ্গে মতের অমিল হয় আয়ুষের। প্রযোজকদের ঘনিষ্ঠ সূত্রের খবর, ছবির শুটিং নাকি আগেই শুরু হয়ে গিয়েছিল। কিন্তু সলমনের প্রযোজনা সংস্থার সঙ্গে কিছু বিষয় নিয়ে মতপার্থক‍্য তৈরি হয়েছে আয়ুষের।

আর কে না জানে সলমনের সঙ্গে বিবাদ শুরু হলে ছবিতে টিকে থাকা দায়। নিজের ভগ্নীপতিকেও ছাড়লেন না ভাইজান। ইতিমধ‍্যেই নাকি একদিনের পুরো শুটিং সম্পূর্ণ করে ফেলেছিলেন আয়ুষ। কিন্তু শেষমেষ তাঁকে সরে দাঁড়াতে হল ছবি থেকে।

প্রথম বার ‘অন্তিম দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন সলমন ও আয়ুষ। খলনায়কের চরিত্রে আয়ুষের অভিনয় প্রশংসিতও হয়েছিল। কভি ইদ কভি দিওয়ালি তাঁর তৃতীয় ছবি হত। যদিও আয়ুষের ছবি থেকে বেরিয়ে যাওয়ার খবর এখনো আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়নি নির্মাতাদের তরফে।

এর আগে আয়ুষ বলেছিলেন, আর পার্শ্ব চরিত্রে অভিনয় করতে রাজি নন তিনি। অন্তিমের পর রাতারাতি সাফল‍্য পেতেই মন বদলে ফেলেছেন আয়ুষ। এখন আর বড় ছবিতে ছোট ছোট চরিত্র নিতে পক্ষপাতী নন তিনি। এতে অবশ‍্য ভাইজানকে পাশেই পেয়েছিলেন আয়ুষ। সলমনের মতেও তাঁর আর ছোট চরিত্র করে লাভ নেই। আর এখন শ‍্যালকের সঙ্গেই ঝামেলা বাঁধিয়ে বসলেন আয়ুষ।

Related Articles

Back to top button