টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

মুখ্যমন্ত্রী কে হবে, সেটা আমিই ঠিক করব! বিস্ফোরক দাবি আব্বাস সিদিক্কীর! চাপে বাম-কংগ্রেস

বাংলা হান্ট ডেস্কঃ মধ্যমগ্রামের পাটুলিয়ায় একটি জনসভা থেকে বিস্ফোরক দাবি করলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রধান তথা ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদিক্কী। তিনি সবা থেকে বলেন, একুশে রাজ্যের মুখ্যমন্ত্রী কে হবেন সেটা আমি ঠিক করব। একুশে মুখ্যমন্ত্রী কে হবেন তাঁর চাবি থাকবে আমার কাছে।

in December Abbas Siddiqui will be announced his own party

তিনি বলেন, ‘২০২১ এ সমস্ত ডেটা রিপোর্ট বলছে আব্বাস সিদিক্কী মুখ্যমন্ত্রী ফয়সলা করবে। অর্থাৎ আমি যা বলব সেটা হবে। তাঁর মানে আমি এমন এক ব্যালেন্স জায়গায় চলে গেছি, কেউ একা হতে পারছে না। সবথেকে বেশি টার্গেট করল ব্রিগেডের পর থেকে। ব্রিগেডে যা হয়ে গেল, কোনও কোনও মিডিয়া বলছে ৮০ বছর ১০০ বছরের ইতিহাসে এতবড় সভা কোনদিনও হয়নি। আর আমি বলছি, তখন সম্ভবও ছিল না। কারণ তখন যোগাযোগ ব্যবস্থা এত উন্নত ছিল না।”  তিনি বলেন, ‘পৃথিবীর ইতিহাসে এত জনসমাগম এই প্রথম।

আব্বাস সিদ্দিকীর এই বিস্ফোরক দাবির পর কার্যত চাপে বাম-কংগ্রেস। কারণ আব্বাস সিদ্দিকীর কথায় আজ এটুকু বোঝা গিয়েছে যে, কোনওদল সংখ্যাগরিষ্ঠতা না পেলে তিনি তাঁদের সমর্থন করতে পারেন। কারণ মুখ্যমন্ত্রী বানানোর চাবিকাঠি ওনার হাতেই। আর তিনি ব্রিগেড সমাবেশের কৃতিত্বও নিজের কাঁধেই নিচ্ছেন।

Back to top button