টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

আগামী ২১ তারিখ নতুন দল ঘোষণা করছেন আব্বাস সিদ্দিকি, কয়টি আসনে লড়বেন জানালেন নিজেই

বাংলা হান্ট ডেস্কঃ ২০২১ এর ২১ এ জানুয়ারি নতুন দল ঘোষণা করবেন আব্বাস সিদ্দিকি। ৬০ থেকে ৮০ টি আসনে প্রার্থী দেবে দল জানালেন আব্বাস সিদ্দিকি। তিনি এও বলেন যে, একটি বড় দলের সাথে কথাবার্তা চলছে সেটা হয়ে গেলে আসন সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি। শিক্ষা, স্বাস্থ্য, অন্ন, বাসস্থানের অধিকার নিয়ে বাংলার নির্বাচনে লড়বেন বলে জানান আব্বাস সিদ্দিকি। তিনি বলেন, গরিব, কৃষক, অসহায়দের পক্ষে আছি আমরা। এই লড়াইয়ে এদের বিরুদ্ধে যারা দাঁড়াবে তারাই আমাদের প্রতিপক্ষ হবে।

জানিয়ে রাখি, গত রবিবার সাতসকালে আব্বাস সিদ্দিকির বাড়িতে উপস্থিত হায়দ্রাবাদের সাংসদ তথা AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি আগেই বলেছিলেন যে, নতুন বছরেই তিনি বাংলায় আসবেন। আর সেই কথা মতই বছরের তৃতীয় দিনেই বাংলায় এসে ফুরুফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকির বাড়িতে পৌঁছালেন তিনি।

ওয়াইসি জানান যে, আব্বাস সিদ্দিকির নেতৃত্বেই বাংলায় লড়বে AIMIM। তিনি জানান, আমরা ওনার পাশে আছি। উনি যা সিদ্ধান্ত নেবেন আমরা সমর্থন করব। ওয়াইসির ঘোষণার পর তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, ওয়াইসি অনেক আগেই জানিয়েছিলেন যে তিনি বাংলায় আসবেন। আব্বাসের সাথে ওনার বৈঠক নতুন কিছু নয়।

সিদ্দিকি আজ ওয়াইসির দল AIMIM কে নিয়ে বলেন, আমি ধন্যবাদ জানাই আসাদউদ্দিন সাহেব কে তিনি গরিবের পাশে আছেন উনি দেশভক্ত মানুষ। উনি আমার কাছে এসে বলেছিলেন আব্বাস সিদ্দিকি শেষ কথা হবে। আমি এরজন্য ওনাকে ধন্যবাদ জানাই। বলে রাখি, ওয়াইসির ঘোষণার পরেও AIMIM এর সাথে আপাতত জোটে যাচ্ছেন কি না সেটা নিয়ে তিনি ধোঁয়াশা জিইয়ে রাখেন। তিনি বলেন দশটা দল আমাদের সাথে আছে। কিন্তু সেই দলগুলোর নাম বলেন নি তিনি। এমনকি তিনি নিজের নতুন দলের কি নাম দেবেন সেটাও জানান নি। তিনি শুধু জানিয়েছেন, আগামী ২১ তারিখ সব খোলসা করা বলা হবে।

Back to top button