fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আব্দুল রাজ্জাক দাবি করলেন কোহলির মত প্রতিভা পাকিস্তানেও অনেক রয়েছে।

ফের বিতর্কিত মন্তব্য করলেন পাকিস্তানের প্রাপ্তন অলরাউন্ডার আব্দুল রাজ্জাক। কিছুদিন আগেই এই রাজ্জাক বলেছিলেন তিনি এখন ক্রিকেট খেললে বুমরাহকে অনায়াসে সামলে দিতেন। এছাড়াও ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারকে নিয়েও বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠেছিলেন ইনি। আর এবার ভারত অধিনায়ক বিরাট কোহলি কে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন এই পাক আলরউন্ডার। রাজ্জাক দাবি করেন বিরাট কোহলির মত প্রতিভা পাকিস্তানেও অনেক রয়েছে শুধুমাত্র সিস্টেমের দোষে সেই সমস্ত প্রতিভা গুলি নষ্ট হয়ে যাচ্ছে।

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে রাজ্জাক বলেছিলেন কেন এখনকার ব্যাটসম্যানরা বুমরাহকে নিয়ে অযথা চিন্তাভাবনা করছে বুঝতে পারছি না, আমি এখন খেললে বুমরাহকে খুব সহজেই সামলে দিতাম। এছাড়াও বিরাট কোহলি কে নিয়ে রাজ্জাক বলেছিলেন বিরাট ভালো ক্রিকেটার প্রত্যেক সিরিজেই দারুন পারফরম্যান্স করছে, রানও করছে অনেক কিন্তু শচীনের সাথে বিরাটের ক্লাসের তুলনা হয় না। এবার ফের একবার বিরাটকে নিয়ে পড়লেন এই পাক আলরাউন্ডার।

এইদিন রাজ্জাক বলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি নিঃসন্দেহে একজন খুব ভালো ক্রিকেটার। তবে কোহলি একদিক দিয়ে ভাগ্যবানও বটে কারণ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সবসময় বিরাট কোহলির পাশে আছে। ভারতীয় ক্রিকেট বোর্ড বিরাট কোহলিকে যে সম্মান এবং সাপোর্টটা দেয় সেটাই কোহলিকে একজন ভালো ক্রিকেটার করে তুলতে সাহায্য করেছে। বিসিসিআই জানে কেমন করে একজন ক্রিকেটারের কাছ থেকে সেরাটা বের করে আনতে হয় সেই কারণেই কোহলির এত সাফল্য। সেই সাথে রাজ্জাক বলেন পাকিস্তানেও বিরাট কোহলির মত এমন অনেক প্রতিভা রয়েছে কিন্তু পাকিস্তান ক্রিকেটের বাজে সিস্টেমের জন্য সেই প্রতিভারা নষ্ট হয় যাচ্ছে নাহলে পাকিস্তান থেকেও অনেক বিরাট কোহলির জন্ম হত।

Back to top button
Close
Close