টাইমলাইনবিনোদন

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত ‘ছিছোঁড়ে’ অভিনেত্রী, শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি

বাংলাহান্ট ডেস্ক: বিটাউনে ক্রমশ জাঁকিয়ে বসছে করোনা (corona)। দ্বিতীয় ঢেউয়ে অনেক তারকার বাড়িতেই হানা দিয়েছে মারণ ভাইরাস। এবার করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন মারাঠি ও হিন্দি সিনেমা তথা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অভিলাষা পাতিল (abhilasha patil)। ছিছোঁড়ে ও গুড নিউজ এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। মৃত‍্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪৭ বছর।

বারাণসীতে শুটিং চলাকালীনই অসুস্থ বোধ করেন অভিলাষা। জ্বর আসে তাঁর। এরপরেই মুম্বইতে ফিরে আসেন তিনি। অবস্থার অবনতি হওয়ায় মুম্বইতে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। আইসিইউতে রাখা হয়েছিল তাঁকে। কয়েকদিন জীবন মরণ লড়াইয়ের পর শেষমেষ হার মানেন অভিলাষা। বুধবার রাতেই মৃত‍্যু হয় তাঁর।


অভিলাষার মৃত‍্যুতে শোকের ছায়া নেমেছে সিনে ইন্ডাস্ট্রিতে। মারাঠি বিনোদন জগতের অত‍্যন্ত পরিচিত মুখ ছিলেন তিনি। তাঁর আকস্মিক মৃত‍্যুতে শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি। বহু তারকা এই দুঃসংবাদে শোকপ্রকাশ করেছেন। সোশ‍্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন অভিনেত্রীর ভক্তরাও।

পরিচালক শশাঙ্ক উদাপুরকার অভিলাষার সঙ্গে প্রবাস ছবিতে কাজ করেছিলেন। তিনি টুইট করে লিখেছেন, ‘অভিলাষা পাতিল, খুব পরিশ্রমী ও উৎসাহী সহ অভিনেত্রী ছিলেন। আমরা প্রবাসে একসঙ্গে কাজ করেছিলাম। কিছু বলার মতো ভাষা নেই। ওঁর আত্মার শান্তি কামনা করি।’

বেশ কিছু জনপ্রিয় মারাঠি ছবিতে অভিনয় করেছেন অভিলাষা‌। ‘তুঝা মুঞ্ঝা অ্যারেঞ্জ ম্যারেজ’, ‘বায়কো দেতা কা বোয়কো’, ‘পিপসি’ এর মধ‍্যে উল্লেখযোগ‍্য। মারাঠি ছাড়া কয়েকটি হিন্দি ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। গুড নিউজ, ছিছোঁড়ে, বদ্রিনাথ কি দুলহনিয়া, মালাল এর মতো ছবিতেও পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে অভিলাষাকে।

Related Articles

Back to top button