ছবিটাইমলাইনবিনোদন

প্রেমিকা দামিনীর সঙ্গে আজমের শরীফে আশীর্বাদ নিতে পৌঁছালেন শ্রাবন্তী পুত্র অভিমন‍্যু, মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের শুরুতেই নিজের প্রেম সম্পর্কের (relation) কথা স্বীকার করে বড়সড় চমক দিয়েছিলেন শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee) ছেলে অভিমন‍্যু চ‍্যাটার্জি (abhimanyu chatterjee)। মডেল দামিনী ঘোষের (damini ghosh) সঙ্গে তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় একত্রে ছবি শেয়ার করে সম্পর্কে সিলমোহর দেন অভিমন‍্যু।

এবার প্রেমিকাকে সঙ্গে নিয়ে রাজস্থান পাড়ি দিয়েছেন শ্রাবন্তী পুত্র। আজমের শরীফ দরগায় আশীর্বাদ নিতে পৌঁছান দুজনে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন দামিনী। পাশাপাশি রাজস্থানের পুস্কর লেক ও ব্রহ্মা মন্দির দর্শন করেন অভিমন‍্যু ও দামিনী।

IMG 20210108 131017 Bangla Hunt Bengali NewsScreenshot 2021 01 08 13 03 38 105 com.instagram.android Bangla Hunt Bengali News

অভিমন‍্যুর সম্পর্ক নিয়ে ছেলের সঙ্গে মা শ্রাবন্তীকে জড়িয়ে কম ট্রোল, সমালোচনা হয়নি। এতদিন চুপ থাকলেও সম্প্রতি এই বিষয়ে মুখ খোলেন শ্রাবন্তী। এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের কাছে অভিনেত্রী মুখ খোলেন ছেলে অভিমন‍্যু ওরফে ঝিনুকের সম্পর্ক নিয়ে। তিনি সাফ জানিয়ে দেন, ছেলের বান্ধবীকে তিনি চেনেন। উপরন্তু এটাই প্রেম করার বয়স, তাই এই নিয়ে অবাক হওয়ার কিছু নেই বলেও মন্তব‍্য করেন শ্রাবন্তী।

IMG 20210108 130659 Bangla Hunt Bengali News
অভিনেত্রীর কথায়, “ঝিনুক বলে মানুষের মানসিকতাটাই নোংরা। সেই জন‍্যই ওরা খারাপ কথা বলে। দিনের শেষে আমি তো শ্রাবন্তীরই ছেলে।” এর মাধ‍্যমেই অভিনেত্রী স্পষ্ট করে দেন সোশ‍্যাল মিডিয়ায় যত ট্রোলই হোক না কেন, তাতে তাঁর বা অভিমন‍্যুর কিছুই যায় আসে না।

প্রসঙ্গত, বছরের শুরুতেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন অভিমন‍্যু। এক তরুণীর পাশে দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হন তিনি। ক‍্যাপশনেই তিনি স্বীকার করে নেন তাঁদের তিন বছরের সম্পর্কের কথা।

Back to top button