টাইমলাইনবিনোদন

সিদ্ধার্থের মৃত‍্যুর পর অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ? খবরাখবর দিলেন অভিনব শুক্লা

বাংলাহান্ট ডেস্ক: গত ২ রা সেপ্টেম্বর সকালে এসে পৌঁছায় অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার (siddharth shukla) মৃত‍্যুর খবর। আচমকা এই দুঃসংবাদে হতচকিত হয়ে গিয়েছিল গোটা বলিউড। ঘটনাটা এখনো হৃদয়ঙ্গম করতে পারছেন সিদ্ধার্থের বহু ভক্তই। অভিনেতার মৃত‍্যু সংবাদে শোকপালনের পাশাপাশি অনুরাগীদের চিন্তা শেহনাজ গিলকে (shehnaz gill) নিয়েও।

বিগ বসের ঘর থেকেই দুজনের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল। শোনা যায় খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন সকলের প্রিয় ‘সিডনাজ’ জুটি। সিদ্ধার্থের অকালমৃত‍্যুতে শেহনাজের শোচনীয় অবস্থা সকলেই দেখেছেন। অভিনেতার শেষকৃত‍্যে কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়েছিলেন তিনি। শোকে নাকি খাওয়া ঘুম ভুলেছেন শেহনাজ। এমতাবস্থায় অনুরাগীদের আশ্বস্ত করে অভিনব শুক্লা জানালেন, আগের থেকে ভাল আছেন শেহনাজ।


সিদ্ধার্থের মতো অভিনবও বিগ বস প্রতিযোগী ছিলেন। তবে দুজনের বন্ধুত্ব আরো পুরনো। ২০০৪ সালে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তাঁরা। ‘বাবুল কা আঙ্গন’এ একসঙ্গে স্ক্রিনও শেয়ার করেছিলেন দুজনে। দীর্ঘদিনের বন্ধুর মৃত‍্যুসংবাদ শুনে শেষকৃত‍্যে ছুটে এসেছিলেন অভিনব। কিন্তু করোনা বিধির জন‍্য ভেতরে ঢোকার অনুমতি পাননি তিনি।

সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনব জানান তিনি ও স্ত্রী রুবিনা দিলায়েক গিয়েছিলেন শেহনাজের মায়ের সঙ্গে দেখা করতে। অভিনেত্রী আগের থেকে ভাল আছেন। ঈশ্বরের কাছে সিদ্ধার্থ এবং শেহনাজের পরিবারের জন‍্য প্রার্থনা করেন অভিনব। ঈশ্বর তাদের মানসিক যন্ত্রণা লাঘব করুন, এমনটাই প্রার্থনা তাঁর।

অভিনবের কথা শুনে অনেকটাই স্বস্তি পেয়েছেন শেহনাজের অনুরাগীরা। এই কঠিন সময় দ্রুত পেরিয়ে আসুন, এমনটাই চান সকলে। এর আগে ২০০৪ এর সৌন্দর্য প্রতিযোগিতা থেকে সিদ্ধার্থের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনব। প্রতিযোগিতায় নিজের সম্পর্কে সিদ্ধার্থ বলেছিলেন, ‘এমন ভাবে জীবনটা উপভোগ করো যেন এটাই শেষ দিন। কারণ একদিন তুমিই ঠিক হবে।’ অভিনব লেখেন, ‘এটা ঠিক হল না! খুব তাড়াতাড়ি চলে গেলে তুমি!’

Related Articles

Back to top button