টাইমলাইনবিনোদন

নিজে করোনা আক্রান্ত হওয়ায় বাবা অমিতাভকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন অভিষেক! বিষ্ফোরক তথ‍্য ফাঁস

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের মধ‍্যে বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন (amitabh bachchan) ও ছেলে অভিষেক বচ্চনের (abhishek bachchan) করোনা (corona) আক্রান্ত হওয়ার খবর তোলপাড় ফেলে দিয়েছিল বলিউড (bollywood) সহ গোটা দেশে। বেশ কিছুদিন হাসপাতালে থাকার পর সুস্থ শরীরে বাড়ি ফিরেছিলেন দুজনেই। এবার সেই ঘটনা নিয়ে এক বিষ্ফোরক তথ‍্য ফাঁস করলেন অভিনেতা অজয় দেবগণ (ajay devgan)।

নিজে করোনা আক্রান্ত হওয়ার জন‍্য নাকি বাবা অমিতাভকেই দোষারোপ করেছিলেন জুনিয়র বচ্চন অভিষেক। এমনি চাঞ্চল‍্যকর অভিযোগ করেন অজয়। বিষয়টা একটু খোলসা করেই বলা যাক। সম্প্রতি অভিষেকের আগামী ছবি ‘দ‍্য বিগ বুল’ এর প্রচারে দ‍্য কপিল শর্মা শো তে এসেছিলেন অজয় ও অভিষেক।


সেখানেই অভিষেক জানান তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে তুমুল বকাঝকা করেছিলেন অজয়। আসলে হাসপাতালের চিকিৎসকদের তরফে বাড়িতে ফোন করে অমিতাভকে জানানো হয় তিনি করোনা আক্রান্তের সংস্পর্শে এসেছেন। এরপরেই করোনা পরীক্ষায় পজিটিভ ধরা পড়েন বিগ বি।

বাবার সঙ্গে সঙ্গে অভিষেকও করোনা পজিটিভ হন। সেই সময় পরিবারের সবার কথা চিন্তা করে খুবই ঘাবড়ে গিয়েছিলেন বলে জানান অভিষেক। সেই সময়েই অজয় ফোন করতে তিনি বলে ফেলেন, বাবার জন‍্যই এই অবস্থা হয়েছে তাঁর। অভিষেকের এই কথা শুনেই অত‍্যন্ত রেগে যান অজয়। তিনি ভর্ৎসনা করে বলেন, অমিতাভের বয়স হয়েছে। তাঁর কথা চিন্তা না করে এখন নিজের জন‍্য বাবাকেই দোষ দিচ্ছেন অভিষেক।

প্রসঙ্গত, এরপর ‘দ‍্য বিগ বুল’ ছবিতে অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন। ছবিতে প্রযোজনার দায়িত্বে রয়েছেন অজয়। এছাড়া ‘বব বিশ্বাস’ ছবিতেও দেখা যাবে জুনিয়র বচ্চনকে। অপরদিকে ফুটবল কোচ সঈদ আব্দুল রহিমের ভূমিকায় ‘ময়দান’ ছবিতে দেখা যাবে অজয়কে। এছাড়াও ‘মে ডে’ ছবিতে তিনি পরিচালক ও অভিনেতা দুই ভূমিকাতেই থাকবেন।

জানা গিয়েছে, জনপ্রিয় OTT প্ল‍্যাটফর্ম অ্যামাজন প্রাইমের সঙ্গে পাঁচ পাঁচটি ছবি মুক্তির চুক্তি করেছেন অজয়। এখানেই শেষ নয়, ‘লুথার’ নামে একটি ওয়েব সিরিজের মাধ‍্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক করতে চলেছেন অজয়। এই ওয়েব সিরিজটি সম্প্রচার হবে হটস্টারে। আগামী বছর মুক্তি পাবে এই সিরিজ।

Related Articles

Back to top button