টাইমলাইনবিনোদন

দেশে পা রেখেই বড় ধাক্কা, প্রিয় মানুষের মৃত‍্যু সংবাদ পেয়ে ভেঙে পড়েছেন অভিষেক

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব থেকে দেশে ফিরেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। বিশ্বসুন্দরী স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন হেঁটেছেন কানের সম্মানীয় রেড কার্পেটে। সঙ্গে গিয়েছিলেন অভিষেক ও মেয়ে আরাধ‍্যা বচ্চনও। ঘুরে বেরিয়ে দেশে পা রাখতেই খারাপ খবর পেলেন জুনিয়র বচ্চন।

প্রিয় মানুষের মৃত‍্যু সংবাদ অপেক্ষা করছিল অভিষেকের জন‍্য। প্রয়াত জনপ্রিয় স‍্যুট স্টাইলিস্ট আকবর শাহপুরওয়ালা, যিনি অভিনেতার খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। স্বাভাবিক ভাবেই এমন মর্মান্তিক খবরে ভেঙে পড়েছেন অভিষেক। একটি ছবি শেয়ার করে সোশ‍্যাল মিডিয়ায় শোকবার্তা দিয়েছেন তিনি।


অভিষেক লিখেছেন, ‘বাড়ি এসেই খুব খারাপ খবর পেলাম। সিনেমা জগতের একজন কিংবদন্তি আকবর শাহপুরওয়ালা প্রয়াত। ওঁকে আক্কি আঙ্কেল বলে চিনতাম আমি। আমার বাবার পোশাক বানাতেন তিনি। বাবার বেশিরভাগ স‍্যুট আর আমার বেশ কিছু ছবির জন‍্য স‍্যুটও তিনি তৈরি করেছিলেন। আমি যখন ছোট ছিলাম, আমার সবথেকে প্রথম স‍্যুট থেকে শুরু করে রিফিউজির প্রিমিয়ারে পরার জন‍্য টাক্সিডো, সব তিনি নিজে হাতে বানাতেন।’

অভিষেক আরো লেখেন, ‘ওঁর নিজের হাতে স‍্যুট বানানো মানে উনি সত‍্যিই তোমাকে খুব ভালবাসেন। উনি আমাকে সব সময় বলতেন, ‘একটা স‍্যুট বানানো মানে শুধু দর্জির কাজ নয়। এটা একটা অনুভূতি। যখন তুমি আমার স‍্যুটগুলো পরো, প্রত‍্যেকটা সেলাইতে আমার ভালবাসা আর আশীর্বাদ মিশে রয়েছে।’ আমার কাছে উনি বিশ্বের সেরা স‍্যুট নির্মাতা ছিলেন।’

করন জোহর, মনীশ মালহোত্রা, ফারাহ খান এর মতো তারকারাও শোকবার্তা জানিয়েছেন প্রয়াত আকবরের উদ্দেশে। পোস্টের সঙ্গে আকবরের বানানো একটি স‍্যুটের ছবিও জুড়ে দিয়েছেন অভিষেক।

প্রসঙ্গত, ভারতীয় তারকারা যারা ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটার সুযোগ পেয়েছেন তাদের মধ‍্যে অন‍্যতম ঐশ্বর্য। বেশ কয়েক বছর ধরে কান এ যান তিনি। মেয়ে আরাধ‍্যা তাঁর জীবনে আসার পর মেয়েকে সঙ্গে নিয়েই চলচ্চিত্র উৎসবে যান ঐশ্বর্র। সঙ্গী হন স্বামী অভিষেকও।

Related Articles

Back to top button