টাইমলাইনবিনোদন

‘বাবা তো হাসপাতালে, এখন কার ভরসায় বসে খাবেন’, করোনা আক্রান্ত হয়েও কটাক্ষের শিকার অভিষেক

বাংলাহান্ট ডেস্ক: ১২ জুলাই থেকে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অভিষেক বচ্চন (abhishek bachchan) ও অমিতাভ বচ্চন (amitabh bachchan)। কিছুদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ‍্যা। কিন্তু করোনা পজিটিভ থাকায় এখনও হাসপাতালেই থাকতে হচ্ছে বাবা ও ছেলেকে।
কিন্তু এমন পরিস্থিতিতেও ট্রোলের হাত থেকে রেহাই পেলেন না অভিষেক। অমিতাভকে নিয়ে কটাক্ষ করে সমালোচনার মুখে পড়তে হল জুনিয়র বচ্চনকে। এক মহিলা টুইট করে অভিষেককে প্রশ্ন করেন, ‘আপনার বাবা তো এখন হাসপাতালে ভর্তি। এখন কার ভরসায় বসে বসে খাবেন?’


তবে দমে না গিয়ে পাল্টা উত্তরও দেন অভিষেক। তিনি লেখেন, ‘আপাতত তো দুজনে একসঙ্গে হাসপাতালে শুয়ে শুয়ে খাচ্ছি।’ ওই মহিলা ফের লেখেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন স‍্যর। সবার ভাগ‍্যে শুয়ে শুয়ে খাওয়ার সুযোগ থাকে না।’ উত্তরে অভিষেক প্রার্থনা করেন, এমন অবস্থা যেন আর কারওর পরিবারে না হয়।

নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে অভিষেকের এমন উত্তর। একেবারে যোগ‍্য উত্তর দিয়েছেন অভিনেতা, এমনটাই বলছেন নেটজনতা। তবে এই পরিস্থিতিতে কটাক্ষ বা সমালোচনা করা উচিত নয়, তাও বলছেন নেটিজেনরা।
প্রসঙ্গত, কিছুদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ঐশ্বর্য ও আরাধ‍্যা। অনুরাগীদের শুভেচ্ছার জন‍্য ধন‍্যবাদও জানিয়েছেন অভিনেত্রী। অপরদিকে অমিতাভ ও অভিষেক এখনও ভর্তি রয়েছেন নানাবতীতে।
এর আগে জানা যায়, ডাবিং স্টুডিও থেকে করোনা আক্রান্ত হন অভিষেক। তার থেকেই অমিতাভ সংক্রমিত হন বলে অনুমান। প্রথমে র‍্যাপিড টেস্টে ঐশ্বর্য ও আরাধ‍্যার রিপোর্ট নেগেটিভ আসে। পরে আরটিপিসিআর পদ্ধতিতে রিপোর্ট পজিটিভ আসে বলে খবর।

Related Articles

Back to top button