টাইমলাইনবিনোদন

বাবা আমার জন্য কিচ্ছু করেনি উল্টে বাবাকেই আমি পা সিনেমা দিয়েছি, নেপটিজম নিয়ে মুখ খুললেন অভিষেক বচ্চন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) নেপোটিজমের (nepotism) বলি চিরদিনই হতে হয়েছে অভিষেক বচ্চনকে (abhishek bachchan)। সে তিনি ছবি পান আর না পান, সুপারস্টার বাবা অমিতাভ বচ্চনের (amitabh bachchan) জন‍্যই যে তিনি ইন্ডাস্ট্রিতে টিকে রয়েছেন তাও বহুবার প্রত‍্যক্ষ ও পরোক্ষ ভাবে শুনতে হয়েছে জুনিয়র বচ্চনকে। এবার নেপোটিজম নিয়ে ফের একবার সোচ্চার হলেন অভিষেক।

অভিনেতার মতে, শুধুমাত্র দর্শকদের হাতেই ক্ষমতা রয়েছে একজন অভিনেতাকে ইন্ডাস্ট্রিতে টিকিয়ে রাখার। তাঁর কথায়, “আমার জন‍্য কাউকে ফোন করেননি উনি। আমার জন‍্য কোনো ছবি করেননি। উলটে আমি ওঁর একটি ছবি প্রযোজনা করেছি, পা।”


অভিষেক আরো বলেন, “মানুষকে বুঝতে হবে যে এটা একটা ব‍্যবসার মতো। আপনার মধ‍্যে যদি কিছু না থাকে বা ছবিটি যদি বক্স অফিসে সাফল‍্য না পায় তাহলে আপনি আর কাজ পাবেন না। এটাই জীবনের কঠিন সত‍্য।”

পাশাপাশি নিজের কেরিয়ারের বেশ কিছু সময়ের কথাও বলেন যখন তাঁর কাছে পর্যাপ্ত অর্থ ছিল না বলে বাজেটের অভাবে ছবি মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে। অনেক ছবি সফলতা পায়নি, অনেক ছবি থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। অভিষেকের কথায়, মানুষ ভাবেন তিনি অমিতাভ বচ্চনের ছেলে মানে মুখে রূপোর চামচ নিয়েই জন্মেছেন তিনি। কিন্তু এটা সত‍্যি নয়।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে ‘ব্রিদ টু’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল জুনিয়র বচ্চনকে। তাঁর অভিনয় বেশ প্রশংসিতও হয়েছিল। এরপর লুডো ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়া পরিচালক অনুরাগ বাসুর আগামী ছবিতেও অভিনয় করবেন অভিষেক বচ্চন।

লুডো তে অভিষেক ছাড়াও রয়েছেন আদিত‍্য রয় কাপুর, রাজকুমার রাও, সানয়া মালহোত্রা, ফতিমা সানা শেইখ, পঙ্কজ ত্রিপাঠি সহ আরো অনেকে। আগামী ১২ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

Back to top button