fbpx
টাইমলাইনরাজনীতি

দর্শকাসনে মাত্র ১৫০! ভাষণ না দিয়েই মঞ্চ ছাড়লেন তৃণমূলের যুব নেতা অভিষেক ব্যানার্জী

বাংলা হান্ট ডেস্কঃ মঞ্চে আসার জন্য নাম ঘোষণা হলেও, বক্তব্য না দিয়েই মঞ্চ ছাড়লেন তৃণমূলের (Trinamool) যুব নেতা তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জী (Abhishek Banerjee)। সোমবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। চারিদিকে উঠছে নানান প্রশ্ন, কেন উনি ভাষণ না দিয়ে মঞ্চ ছাড়লেন।

সোমবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল ছাত্র-যুবদের সমাবেশ ছিল। সেখানে উপস্থিত ছিল প্রায় হাজার ত্রিশেক সদস্য। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও (Mamata Banerjee) ওই মঞ্চ থেকে বক্তব্য রাখেন। আর মঞ্চ ছারার আগে তিনি তৃণমূলের দুই সাংসদের নামও ঘোষণা করে যান। ওই দুই সাংসদ হলেন অভিষেক ব্যানার্জী এবং রাজ্যসভার সাংসদ ডেরেক ওব্রায়েন।

কিন্তু স্বয়ং মমতা ব্যানার্জীর নাম ঘোষণা পরেও অভিষেক ব্যানার্জী মঞ্চে উঠে বক্তব্য রাখেন নি। দুপুর তিনটে নাগাদ বক্তব্য রাখার কথা ছিল ওনার। কিন্তু তাঁর আগেই তিনি সভা ছেড়ে চলে যান। ওনার সাথে সাথে চলে যায় ওনার অনুগামীরাও। কিন্তু কেন এমন করলেন তিনি?

শোনা যায়, যখন দলের যুব সভাপতিকে বক্তব্য রাখার জন্য মঞ্চে ডাকা হয়। তখন দর্শকের আসনে বসেছিলেন শ-দেড়েক মানুষ। আর এতেই তিনি ক্ষুব্ধ হয়ে সভা ছেড়ে চলে যান। অভিষেকের মঞ্চে ওঠার আগে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের তিন দিকের দর্শকের আসন ছিল পুরো ফাঁকা। শুধু সামনের দিকে বসেছিলেন শ – দেড়েক মানুষ। আর সেটাই দেখেই তিনি সভা ছেড়ে চলে যান।

Back to top button
Close
Close