পশ্চিমবঙ্গটাইমলাইন

নাম স্বামী বিবাকানন্দ’র ছবি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের! ফেসবুকে পোস্ট শেয়ার করে মজা নিলেন অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্কঃ আজ স্বামী বিবেকানন্দর জন্মজয়ন্তী। গোটা দেশ জুড়ে এই বীর সন্ন্যাসীর জন্মদিন পালিত হচ্ছে আজ। তবে বাংলায় আরও এলাহি করে পালিত হচ্ছে স্বামীজির জন্মজয়ন্তী। বেলুর মঠে করা হয়েছে বিশেষ বন্দ্যোবস্ত। তবে কোভিড প্রোটোকল মেনে বেলুর মঠে অথিতি সীমিত করা হয়েছে। আর আজকে স্বামীজির জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ছবি ঘিরে উঠছে প্রশ্ন।

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে যে, একটি ব্যানারে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি। আর ওনার ঠিক বুকের উপরে লেখা ‘স্বামী বিবেকানন্দ-এর ১৫৮-তম জন্ম দিবস উদযাপন”। এই ব্যানারটি তৃণমূল কংগ্রেসের দার্জিলিং জেলা কমিটি থেকে ছাপানো হয়েছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। আর সেই ভাইরাল ছবি নিয়ে কটাক্ষ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা নিজের ফেসবুকে ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘আহা চোখ, মন আরও যা যা আছে সব জুড়িয়ে গেল দেখে।” শ্রীলেখার ওই পোস্টে অনেকেই নিজের মতো করে মত প্রকাশ করেছেন। রিমঝিম অন্তরা নামের একজন লিখেছেন, ‘অশিক্ষার নিদর্শন। যথেষ্ট তো হয়েছে তবু এদের সাধ মেটেনা? লজ্জাও নেই। এরা আবার৷ বক্তৃতা দেয়। কি আর বলবো.. একসময় বিহার কে দেখিয়ে হাসতাম। এখন আমাদেরই এই হাল।”

image 2021 01 12 152610 Bangla Hunt Bengali News

আবার ওই পোস্টে শুভরাজ মণ্ডল নামের একজন লিখেছেন, ‘স্বামীজি না ভাইপোজি।” যদিও সোম শঙ্কর ভট্টাচার্য নামের একজন আবার দাবি করেছেন, পোস্টটি ভুয়ো ফটোশপ করা। বলে দিই, আমাদের পক্ষে এই ছবির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। সোশ্যাল মিডিয়ায় বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র ছবিটি পোস্ট করার পর আমাদের নজরে আসে।

Back to top button