টাইমলাইনবিনোদন

ছোটপর্দার পর এবার বড়পর্দায়, সিরিয়ালের জনপ্রিয় ‘নেতাজি’ অভিষেক এবার টলিউডের ছবিতে

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার ‘নেতাজি’ (netaji) সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন অভিষেক বসু (abhishek basu)। সকলেই বলেছিলেন এক্কেবারে নেতাজি সুভাষচন্দ্র বসুর মতোই দেখতে লাগছিল অভিষেককে। কিন্তু কিছুটা তাড়াহুড়ো করেই শেষ করে দেওয়া হয় নেতাজি সিরিয়াল। ফলে বেশ আক্ষেপই থেকে গিয়েছিল দর্শকদের মনে।

এবার তাদের জন‍্য রইল সুখবর। পরিচালক শুভ্রজিৎ মিত্রের আগামী ছবি ‘মায়ামৃগয়া’তে ফের নেতাজির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিষেককে। জানা গিয়েছে, নেতাজির ২৮-৩০ বছর বয়সকালীন সময় উঠে আসবে ছবিতে। পরিচালক জানান, লুকের পাশাপাশি বয়সটাও অভিষেকের সঙ্গে মিলে যাচ্ছে। সুতরাং তিনিই একদম সঠিক পছন্দ এই চরিত্রের জন‍্য।


ছবিতে বেঙ্গল ভলান্টিয়ার্সের অধিনায়ক রূপে দেখা যাবে নেতাজি সুভাষচন্দ্রকে। ঘোড়ায় চড়ার দৃশ‍্যও রয়েছে ছবিতে। তার জন‍্য প্রশিক্ষণ নিতে হবে অভিষেককে। সিরিয়ালে নেতাজির চরিত্র বেশিদিন করতে না পারার আক্ষেপ সম্ভবত এবার ঘুচতে চলেছে অভিষেকের।


নেতাজি ছাড়াও এই ছবির আরেক গুরুত্বপূর্ণ চরিত্র হল রবীন্দ্রনাথ ঠাকুর। সেই চরিত্রে দেখা যাবে অভিনেতা প্রিয়াংশু চট্টোপাধ‍্যায়। এর আগে মনের মানুষ ছবিতে জ‍্যোতিরিন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। জানা গিয়েছে, প্রিয়াংশুর প্রস্থেটিক মেকআপের জন‍্য মুম্বই থেকে বিশেষ মেকআপ আর্টিস্ট নিয়ে আসা হবে।

রবীন্দ্রনাথ ঠাকুরের ‘দুই বোন’ উপন‍্যাস অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। প্রিয়াংশু ও অভিষেক ছাড়াও এই ছবিতে রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত ও অর্পিতা চ‍্যাটার্জি। বড় বোনের চরিত্রে দেখা যাবে অর্পিতাকে। আগামী বছর জানুয়ারিতেই শুরু হয়ে যাবে ছবির শুটিং।

Back to top button