টাইমলাইনবিনোদনভিডিও

শেষ শুটিং স্ত্রীর সঙ্গে, ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে শ্রদ্ধার্ঘ প্রয়াত অভিষেক চট্টোপাধ‍্যায়কে, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বুধবার গভীর রাতে প্রয়াত হয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ‍্যায় (Abhishek Chatterjee)। বৃহস্পতিবার সকালেই টলিউড জেগে ওঠে দুঃসংবাদ শুনে। প্রয়াত অভিনেতা পঞ্চভূতে বিলীন হয়ে গিয়েছেন। কিন্তু শোক কাটিয়ে উঠতে পারেনি তাঁর অসংখ‍্য অনুরাগী, শুভাকাঙ্খী বন্ধুরা।

স্টার জলসার দুটি সিরিয়ালে অভিনয় করছিলেন অভিষেক, মোহর এবং খড়কুটো। ওই চ‍্যানেলেরই নতুন শুরু হওয়া রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে এসেছিলেন অভিষেক। সঙ্গে স্ত্রী সংযুক্তা চট্টোপাধ‍্যায়। সেটাই তাঁর জীবনের শেষ শুটিং। সেটেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। সেদিন রাতেই সব শেষ।


যেটুকু শুটিং করতে পেরেছিলেন তিনি সেই টুকরো টুকরো দৃশ‍্য দিয়েই চ‍্যানেলের তরফে শ্রদ্ধা জানানো হল অভিষেক চট্টোপাধ‍্যায়কে। জীবনসঙ্গিনী সংযুক্তার হাত ধরে তিনি এসেছিলেন ইসমার্ট জোড়ির মঞ্চে, নিজেদের প্রেম উদযাপন করতে। স্ত্রীর সঙ্গে রঙমিলান্তি সাজে গাঢ় নীল ও রূপোলি কাজ করা শেরওয়ানি পরেছিলেন অভিনেতা।


চ‍্যানেলের তরফে শেয়ার করা ভিডিওতে অভিষেককে বলতে শোনা যায়, ৮ জুলাই দেখা হয়েছিল তাঁর ও সংযুক্তার। তার পরেরদিন ৯ জুলাই বিয়ে করে নেন দুজনে। সংযুক্তা বলেন, অভিষেককে দেখে তিনি অভিভূত হয়ে পড়েছিলেন। মনে হয়েছিল, এই সেই মানুষ যার সঙ্গে বাকি জীবনটা কাটানো যায়।


মঞ্চের উপরেই স্বামীর গালে আদরের চুম্বন এঁকে দেন তিনি। স্ত্রীকে নিয়ে ‘টাইটানিক’ এর বিখ‍্যাত পোজও দিতে দেখা গিয়েছে অভিষেককে। ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, ‘ইসমার্ট জোড়ির মঞ্চে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ‍্যায়ের কিছু সোনালী মুহূর্ত যা আমাদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। স্টার জলসার পক্ষ থেকে প্রয়াত অভিনেতার প্রতি বিনম্র শ্রদ্ধা।’ ভিডিওটি দেখে আরো একবার চোখ ভিজেছে নেটনাগরিকদের।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে পেটের সমস‍্যায় ভুগছিলেন  অভিষেক। মঙ্গলবার শুটিংয়ের সময়েই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ফুড পয়জনিং এর শিকার হয়ে বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন। অসুস্থ অবস্থাতেই বেশ কিছুক্ষণ শুটিং করার পরে বাড়িতে পৌঁছে দেওয়া হয় তাঁকে।

কিন্তু বুধবার আবারো ‘ইসমার্ট জোড়ি’র শুটিংয়ে আসেন অভিষেক। শুটিং চলাকালীনই আচমকা গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিষেক। তাঁর রক্তচাপ কমে দাঁড়ায় ৮০ তে। তড়িঘড়ি ব্ল‍্যাক কফি খাওয়ানো হয় অভিনেতাকে। দুপুরে শুটিং থেকে বাড়ি ফেরেন তিনি। বাড়িতে ফিরেও অসুস্থতার ভাব যায়নি তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়া না হলেও চলছিল স‍্যালাইন। মনে করা হচ্ছে, শুটিং চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিষেক।

Related Articles